শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা কলেজের সাধারণ সম্পাদক বেতাগীর আল-ইমাম

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৫৮৪২ বার পঠিত

গতকাল সন্ধ্যায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুর ইসলাম প্রন্সি ও সাধারণ সম্পাদক আল-মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ঢাকা কলেজ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর কমিটি প্রকাশ হয়েছে।

এতে বেতাগী উপজেলার কৃতি সন্তান মোঃ আল-ইমাম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। আল-ইমাম বেতাগী উপজেলার ১নং বিবিচিনি ইউনিয়ন এর ২নং ওয়ার্ড এর বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম এর সন্তান। তিনি স্কুল জীবন থেকেই ছাত্র রাজনীতি শুরু করেন, তিনি বিবিচিনি স্কুল অ্যান্ড কলেজ থেকে মাধ্যমিক এবং বেতাগী সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে এখন ঢাকা কলেজ এ ভূগোল ও পরিবেশ বিভাগে অধ্যায়নরত আছে।

নবনির্বাচিত মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা কলেজের সাধারণ সম্পাদক আল-ইমাম বলেন, আমার বাবা ১৯৭১ সালে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছে, আমি তারই সন্তান ছোটবেলা থেকেই আওয়ামী রাজনীতি করে এসেছি। আমি আমার আদর্শ সততা নিষ্ঠার সাথে ঢাকা কলেজ কে এগিয়ে নিয়ে যাব। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা কলেজে সুগঠিত করব।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..