বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

মির্জাগঞ্জে জামাই-শশুর মিলে হোটেলে গাজা বিক্রি: স্বামী-স্ত্রীসহ গ্রেফতার -৩

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৫৮০৭ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে একটি ভাতের হোটেলে অভিযান চালিয়ে রান্না ঘর থেকে আধা কেজি গাঁজাসহ তিন জনকে গ্রেফতার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে উপজেলার মহিষকাটা বাজারে মো.ফিরোজ গাজী ওরফে ভান্ডারীর ভাতের হোটেলে। ফিরোজ গাজী আমড়াগাছিয়া ইউনিয়নের ঝাটিবুনিয়া গ্রামের মৃত চান্দু গাজীর ছেলে।

এসময় হোটেল মালিক ফিরোজ গাজী ওরফে ভান্ডারীর দুই মেয়ে মোসা:রেকসোনা(৩০),মোসা:শারমিন সুলতানা (১৯) ও জামাই মো.জাকির হোসেনকে গ্রেফতার করলেও পালিয়ে যেতে সক্ষম হন মো: ফিরোজ গাজী(৫৫) ওরফে ভান্ডারী ও তার স্ত্রী মোসা:ফরিদা বেগম (৪৫)। মির্জাগঞ্জ থানার এস, আই জহির রায়হান জানান,উপজেলার আমড়াগাছি ইউনিয়নের ঝাটিবুনিয়া গ্রামের মৃত চান্দু গাজীর ছেলে মো.ফিরোজ গাজী (ওরফে ভান্ডারী) ও তার স্ত্রী ফরিদার মেয়ে রেকসোনা ও শারমিন সুলতানা, এবং ছোট মেয়ে জামাই মুন্সিগঞ্জ জেলার পয়সাগাও গ্রামের সিরাজ বেপারীর ছেলে জাকির হোসেন মিলে উপজেলার মহিষকাটা বাজারে হোটেল ব্যবসার আড়ালে মাদক কেনাবেচা করতো।

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে মির্জাগঞ্জ থানার ওসি হাফিজুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের খাবার হোটেলের রান্না ঘরের মাটির নিচে একটি টিনের জেরের মধ্যে থেকে আধা কেজি গাঁজাসহ রেকসোনা, জাকির ও তার স্ত্রী শারমিন কে গ্রেফতার করা হয়। এসময় পুলিশ আসার খবর শুনে ফিরোজ গাজী ও তার স্ত্রী ফরিদা সু-কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ওসি মোঃ হাফিজুর রহমান বলেন, পাঁচ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা দায়ের করা হয় হয়েছে। এদের মধ্যে গ্রেফতারকৃত তিন জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে, অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..