শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

৯৫-৯৭ ফ্রেন্ডস ‘স্যাটার’ডে ভাইবস’এ গাইবেন জেমস

অনলাইন ডেস্ক
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭৭৬ বার পঠিত

কিংবদন্তি ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। বর্তমানে কনসার্ট নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী শনিবার (১৭ ফেব্রুয়ারি) আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরার (আইসিসিবি-০৪) নবরত্ন হলে ‘স্যাটার ডে ভাইবস’ শীর্ষক কনসার্টে গাইবেন তিনি।

এতে জেমস ছাড়াও রনি, রায়হান এন্ড রকার্স, তপু সাঈদ ও সুমনের পরিবেশনা থাকছে। এই কনসার্টটি আয়োজন করেছে ‘৯৫-৯৭ ফ্রেন্ডস’ গ্রুপ।

এছাড়া ৯৫-৯৭ ফ্রেন্ডসদের তত্ত্বাবধানে আয়োজিত এ কনসার্টটির সমন্বয়ের দায়িত্বে রয়েছেন ইফতি শিমুল।

কনসার্ট প্রসঙ্গে আয়োজক কমিটির প্রধান ইফতেখারুল ইসলাম শিমুল জানান, দিনব্যাপী অনুষ্ঠানে বিকেল ৩টায় সাংস্কৃতিক পর্বের শুরুতে গান পরিবেশন করবেন রনি, রায়হান এন্ড রকার্স, তপু সাঈদ ও সুমন। আর কনসার্টের শেষে রয়েছে নগরবাউল জেমস এর গান।

ইতিমধ্যে তারা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার শুরু করেছেন।

উল্লেখ্য, ‘৯৫-৯৭ ফ্রেন্ডস স্যাটারডে ভাইবস’ শীর্ষক  কনসার্টটির স্পন্সর হিসেবে রয়েছে ব্র্যাক নেট, ইস্পাহানি, এসিআই ফান সুপার চ্যাম্প, ইমোউ, দ্য লাউঞ্জ-৯৫, কুলফিডো, সলিউশন স্পিন। ইভেন্ট ম্যানেজম্যান্টের দায়িত্বে রয়েছে ম্যাচ বক্স কমিউনিকেশন্স এবং মিডিয়া পার্টনার হিসেবে আছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলাভিশন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..