রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

বেতাগীতে পাচঁ জয়িতাকে সংবর্ধনা ও সম্মাননা

সাইদুল ইসলাম মন্টু (বিশেষ প্রতিবেদক)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৬০৯০ বার পঠিত

‘রঙিন পৃথিবীর রঙিন আলো, সকল নারী থাকুক ভালো’- এ প্রতিপাদ্যের মধ্যে দিয়ে বরগুনার বেতাগীতে পাঁচ জয়িতাদের সংবর্ধনা, সম্মাননা স্মারক প্রদান , সনদ ও ফুল উপহার দেওয়া হয়েছে। এসময় এসব নারীর জীবন ও সংগ্রামের গৌরবগাথা তুলে ধরা হয়।

বৃহস্পতিবার দুপুর বারটায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ‘২০২১ উদযাপন উপলক্ষে প্রতিকূলতাকে পাশ কাটিয়ে বিভিন্ন ক্ষেত্রে সফল নারীদের জয়িতা অন্বেষণে কার্যক্রমের আওতায় উপজেলা পরিষদ মিলনায়তনে সফল জননী মোসা: লায়লা বেগম, সমাজ উন্নয়নে অবদান ইউপি সদস্য সাহেরা বেগম, শিক্ষা ও চাকুরি মেহেরুন নাহার, নির্যাতিতা নারী মেরী আক্তার ও অর্থনৈতিক ক্ষেত্রে খাদিজা আক্তারকে সংবর্ধনা এবং শিক্ষিকা সাজিদা সুলতানা রিনাকে শুভেচ্ছা স্মারক দেওয়া হয়।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা: শাহিনুর বেগমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম পিন্টু , মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম, উপজেলা কৃষি কর্মকর্তা মো: ইকবাল হোসেন ও বেতাগী প্রেস ক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, সাংবাদিক আরিফুর রহমান সুজনসহ অন্যান্য আরো অনেকে।
অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থী মাইশা আক্তার কবিতা আবৃত্তি ও জেন্ডার প্রোমেটর অলি আহম্মেদ এবং কিশোর-কিশোরী ক্লাবের আবৃত্তি শিক্ষক সঞ্জয় হাওলাদার অনুষ্ঠান পরিচালনা করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..