বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে বাংলাদেশ খেলাফত মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত গণতন্ত্র ও বিএনপি সমার্থক শব্দ : বিএনপি মহাসচিব প্রধান উপদেষ্টার সাথে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ জনগণের সঙ্গে থেকে বিশ্বাস ও ভালোবাসা অর্জন করুন : তারেক রহমান জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিল থেকে একশ’ কোটি টাকার অনুদান ২শ’ কোটি ডলারের বেশি নতুন সহায়তার প্রতিশ্রুতি বিশ্বব্যাংকর পটুয়াখালীর মির্জাগঞ্জের মহাসড়ক যেন মরণ ফাঁদ, দেখার যেন কেউ নেই মুরাদনগরে গোমতীর নদীর পানি কমার সাথে সাথে ভাঙনে দিশেহারা মানুষ মির্জাগঞ্জে ইউপি সদস্যের দাপট পটুয়াখালী লাউকাঠীতে যুবদলের নেতার বসত বাড়িতে হামলা, লুটপাটের অভিযোগ

মুরাদনগরে দুই হাজার নেতা কর্মী গণ সংবর্ধনা দিলো বিএনপি নেতা তজু মিয়াকে

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৫৪ বার পঠিত
মুরাদনগর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সহ-সভাপতি বেলজিয়াম বিএনপির সৈয়দ আমজাদ আলী তজু মিয়াকে ফুল দিয়ে বরণ করেছেন বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ।

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধিঃ
মুরাদনগর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সহ-সভাপতি বেলজিয়াম বিএনপির সৈয়দ আমজাদ আলী তজু মিয়াকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিনভর রাজধানীর ঢাকা ও মুরাদনগর উপজেলার বিভিন্ন পয়েন্টে প্রায় দুই হাজার নেতা কর্মী ফুল দিয়ে গণ সংবর্ধনা দেয় ওই নেতাকে।

গণ সংবর্ধিত তজু মিয়া উপজেলার ১ নং শ্রীকাইল ইউনিয়নের বড় পিপুড়িয়া গ্রামের মরহুম চানমিয়া চেয়ারম্যানের সুযোগ্য সন্তান।

সুদূর বেলজিয়াম থেকে বৃহস্পতিবার সকালে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার পর বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে তাকে অভ্যর্থনা জানায়। পরে দুপুর নাগাদ উপজেলা বিএনপির পার্টি অফিসে এসে উপস্থিত হলে সিনিয়র নেতৃবৃন্দ তজুমিয়া ও তার সহধর্মিণীকে ফুল দিয়ে বরণ করেন। পরে পথিমধ্যে শ্রীকাইল ইউনিয়নের স্বল্পা গ্রামবাসী এক জমকালো আয়োজনে তজু মিয়াকে ফুল দিয়ে বরণ করে নেয়।

সর্বশেষ সন্ধ্যায় বড় পিপুড়িয়া গ্রামবাসী গণ সংবর্ধনার আয়োজন করেন।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক ফারুক আহমেদ বাদশার সঞ্চালনায় ও ১নং শ্রীকাইল ইউনিনের বিএনপির সভাপতি ইসহাক আহমেদের সভাপতিত্বে গণ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন,
মুরাদনগর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক, কামাল উদ্দিন, বিএনপির সদস্য সচিব মোল্লা মুজিবুল হক ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক, নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সদস্য সোহেল আহম্মেদ বাবু, নবীপুর পশ্চিম ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক হেদায়েত হোসেন, যুবদল নেতা মাসুম মুন্সী, গোলাম রব্বানী,উপজেলা ছাত্রদলের আহ্বায়ক খাইরুল হাসান, যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন প্রমূখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..