সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেখ হাসিনার বিরুদ্ধে আরো দুটি হত্যা মামলা বিএনপি মহাসচিবের সাথে সাক্ষাৎ করলেন ভারতীয় হাই কমিশনার প্রধান উপদেষ্টার সঙ্গে সেনা প্রধানের সৌজন্য সাক্ষাৎ জাতিসংঘ বাংলাদেশে সংস্কার, বন্যা পুনর্বাসন ব্যবস্থায় সহযোগিতা প্রদান করবে হাসিনা আমলের চেয়েও দুর্নীতি বেশি হচ্ছে : মোমিন মেহেদী বামনায় আবাসনে মাদক ব্যবসায়ীর বিচারের দাবিতে মানববন্ধন তাড়াইলে বাংলাদেশ খেলাফত মজলিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত হরিরামপুরে বালুমহালের নির্ধারিত সীমানার ৮ কিমি দূর থেকে অবৈধভাবে বালু তুলছে ঠিকাদার মুরাদনগর স্বেচ্ছাসেবক দল নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন পলাশবাড়ী এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

মুরাদনগর স্বেচ্ছাসেবক দল নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৫১ বার পঠিত

মো: রায়হান চৌধুরী, (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জয়নাল মোল্লার বিরুদ্ধে য়ড়যন্ত্রমূলক মিথ্যা মামলা করার প্রতিবাদে ও প্রকৃত ঘটনা উদ্ধার করে ষড়যন্ত্রকারিদের বিরুদ্ধে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করে এলাকাবাসি।

শুক্রবার সকাল ১০ টায় উপজেলার বাঙ্গরা বাজার থানাস্থ হাটাশ বাজারে এই মানববন্ধ ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এ সময় সহস্রাধিক নারী-পুরুষ বিক্ষোভে অংশ নেয়।

মানববন্ধনের বক্তারা অভিযােগ করে বলেন, নিখিল দেবনাথের স্ত্রী মঞ্জুর রানী দেবনাথ ও মেয়ে শান্তা দেবনাথ খারাপ চরিত্রের মানুষ। এরা এর আগেও বিভিন্ন লোকদের বিরুদ্ধে বিভিন্ন সময় তাদের ধর্ষনের মিথ্যা অভিযোগ করতেন এবং পূর্ব শত্রুতার জের ধরে পতিপক্ষ মুরাদনগর উপজেলার সেচ্ছাসেবক দলের সদস্য সচিব জয়নাল মোল্লার বিরুদ্ধে ধষর্নের চেষ্ঠার মিথ্যা অভিযোগ এনে আদালতে মিথ্যা মামলা দায়ের করেছে। আমরা এই মিথ্যা মালার প্রতিবাদ করি এবং তদন্ত করে প্রকৃত অপরাধিদের বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যাবসায়ী গিয়াস উদ্দিন ভুঁইয়া, সাবেক চেয়ারম্যান কাজী ময়নাল হোসেন, বাঙ্গরা উমালোচন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরষদের সদস্য গোলাম মোস্তফা, বাদীর চাচা হরিদন দেবনাথ, বিপ্লব চক্রবর্তী, বলাই দেবনাথ, দুলাল দেবনাথ, মাজেদুল মেম্বার, বশির আহমেদ, সামছুল হক, নোভেল ভুইয়া প্রমূখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..