মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৮:১০ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী বগুড়ার শেরপুর পৌরসভার বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন : বকেয়া দেড় কোটি টাকা আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ দেওয়া হয়েছে : আইজিপি জাতীয়করণের দাবিতে মাধ্যমিকের শিক্ষকদের মহাসমাবেশ সার্বভৌমত্ব রক্ষায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে গড়ে তোলা হচ্ছে পলাশবাড়ীতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ পাকা ঘর হস্তান্তরের লক্ষ্যে প্রেস বিফ্রিং নিখোঁজের দুইদিন পর গোমতী নদী থেকে আনসার সদস্যের লাশ উদ্ধার বাঁশকাইট পীতাম্বর জুবিলী হাইস্কুলের অবসরপ্রাপ্ত সাত শিক্ষকের বিদায়ী সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ মুরাদনগরে জমকালো আয়োজনে ‘দৈনিক গণ মানুষের আওয়াজ’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গাইবান্ধায় ঘাঘট নদীর পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

সেই সিটি কর্পোরেশনের গাড়ি চাপায় মৃত্যুর ক্ষতিপূরণ জন্য রিট

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৫৮৮৩ বার পঠিত

সিটি কর্পোরেশনের ময়লার গাড়ি চাপায় এক শিক্ষার্থী ও সাংবাদিক মৃত্যুর ঘটনায় তাদের পরিবারকে ৫ কোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রিট দায় করা হয়।

জনস্বার্থে সুপ্রিম কোর্টের আইনজীবী ফয়েজ উদ্দিন আহমেদ হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ রিট করেন। আবেদনের ঢাকার দুই সিটি কর্পোরেশনসহ সংশ্লিষ্টদের বিবাদী করা হয়েছে।

গত ২৪ নভেম্বর রাজধানীর গুলিস্তান ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির চাপায় নায়েম হাসান নামে নটরডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়। এর পরদিন পান্থপথ এলাকায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ময়লার গাড়ি চাপায় আহসান কোভিদ নামে এক সাংবাদকর্মীর মৃত্যু হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..