শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ভোলায় মহান বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ৬০৯১ বার পঠিত

বিজয়ের সূবর্ন জয়ন্তীতে ভোলায় সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় শহীদদের স্বরন করা হয়েছে। এসময় মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে জেলা প্রশাসক মো. তৌফিক ই-লাহী চৌধুরী পুস্পমাল্য দিয়ে শ্রদ্ধা জানান। এর পর ভোলা পুলিশ সুপার, মুক্তিযোদ্ধা সংসদ,কোস্টগার্ড, জেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, ভোলা প্রেসক্লাবসহ বিভিন্ন প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক সংগঠন ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মুক্তিযুদ্ধে শহীদদের জন্য দোয়া মোনাজাত করা হয়। এছাড়াও ভোলা যুগীরঘোলে বধ্যভূমিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় ভোলা গজনবী স্টেডিয়ামে আনুষ্ঠনিক ভাব্ জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এর পর বেলুন উড়িয়ে বিজয় দিবসের বর্নাঢ্য আয়োজনের আনুষ্ঠনিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: তৌফিক ই-লাহী চৌধুরী। এছাড়া কুচকাওয়াজসহ শিশু কিশোরদের ডিসপ্লে প্রদর্শন করা হয়েছে। এছাড়াও বীর মুক্তিযোদ্ধাদেও সবংর্ধনাসহ জেলা প্রশাসনের আয়োজনে দিন ব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..