রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

পটুয়াখালীতে ব্যবসায়ী সিবু লাল দাস অপহরন, ব্যক্তিগত গাড়ি উদ্ধার

মনজুর মোর্শেদ তুহিন (জেলা প্রতিনিধি, পটুয়াখালী):
  • আপলোডের সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৬০২৫ বার পঠিত
ব্যবসায়ী সিবু লাল দাস
মনজুর মোর্শেদ তুহিন (জেলা প্রতিনিধি, পটুয়াখালী):
পটুয়াখালীতে শিবু লাল দাস নামের এক ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে। সোমবার (১১ এপ্রিল) রাত ৯:৩০টা থেকে ১০:৩০টার মধ্যে যেকোনো সময় এ ঘটনা ঘটে বলে জানা গেছে। তার ব্যক্তিগত গাড়ির চালক মিরাজও নিখোঁজ রয়েছে। তবে গাড়ি চালক ব্যবসায়ী শিবুর সাথে কিনা সেটি নিশ্চিত হওয়া যায়নি।
 পরিবারের বরাত দিয়ে অপহৃত এ ব্যবসায়ীর বেয়াই সাংবাদিক শংকর লাল দাস জানান, গতকাল রাতে আনুমানিক ২টায় শিবু লাল দাসের ব্যবহৃত ফোন দিয়ে তার স্ত্রী বিউটি দাসের ফোনে কল করে বলা হয়, শিবুকে পেতে হলে ২০ কোটি টাকা লাগবে। জবাবে স্ত্রী টাকা দেবে বলার পরই ফোন কেটে দেয়া হয়। শিবু লাল দাসের পুত্রবধূ শান্তা রানী দাস জানিয়েছেন, সোমবার বেলা ১১টায় শহরের পুরান বাজারের নিজ বাসা থেকে তার শ্বশুর ব্যবসার কাজে ব্যক্তিগত গাড়িতে করে গলাচিপার উদ্দেশে রওনা হন। দিনভর কাজ শেষে রাত ৯টায় গলাচিপা উপজেলার হরিদেবপুর খেয়াঘাট থেকে পুনরায় পটুয়াখালী শহরের নিজ বাসার উদ্দেশে রওনা হন তার ব্যবহৃত গাড়ি নিয়ে। এ সময় তার সাথে গাড়ির চালক মিরাজও ছিল। এক পর্যায়ে রাত সাড়ে ৯টায় শ্বশুরের ফোন ও পরে গাড়ির চালক মিরাজের ফোনও বন্ধ পাওয়া যায়।
এদিকে, মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে আমতলী উপজেলার আমড়াগাছিয়া এলাকার একটি তেলের পাম্পে শিবু লাল দাসের ব্যবহৃত গাড়িটি পরিত্যক্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। এরপর গাড়িটি উদ্ধার করা হয়। এ সময় গাড়ির একাধিক সিট ভাংচুর অবস্থায় দেখতে পাওয়া যায়। গাড়ি থেকে একটি খেলনা পিস্তল এবং মিরাজের ব্যবহৃত পায়ের জুতা পাওয়া যায়।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ওই ব্যবসায়ীকে পাওয়া যাচ্ছে না তা সত্য। তারা মৌখিকভাবে অভিযোগ দিয়েছেন। আমরা সম্ভাব্য সব ধরনের চেষ্টা চালাচ্ছি। তার গাড়িটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে বলেও তিনি নিশ্চিত করেছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..