বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

সংগ্রামকে উড়িয়ে কোয়ার্টারে জাগো নিউজ

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
  • ৬২৭১ বার পঠিত
ফাইল ছবি

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম।

সোমবার ভলিবল স্টেডিয়ামে দৈনিক সাংগ্রামকে ২৫-৮ পয়েন্টে উড়িয়ে দিয়ে শীর্ষ আটে স্থান করে নিয়েছে জাগো নিউজ।

 

খেলার শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে জাগো নিউজ। একতরফা খেলায় একবারের জন্যও প্রতিরোধ গড়ে তুলতে পারেনি সংগ্রাম। ফলে ফলাফল যা হওয়ার হয়ও তাই। মাত্র ১০ মিনিটেই শেষে হয়ে যায় ম্যাচটি।

 

জাগো নিউজের চিফ রিপোর্টার মনিরুজ্জামান উজ্জ্বল ম্যাচ সেরার পুরস্কার পান।

 

জাগো নিউজের পক্ষে মাঠে নামেন- মনিরুজ্জামান উজ্জ্বল, ফজলুল হক শাওন, সিরাজুজ্জামান, রানা মাসুদ, মামুন আব্দুল্লাহ, শফিকুল ইসলাম, মুরাদ হুসাইন, মেজবাউল হক এবং সাঈদ শিপন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..