বুধবার, ০৭ জুন ২০২৩, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ-ভারত সেনাবাহিনীর মধ্যে সহযোগিতা জোরদারে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ ভোলায় তীব্র গরমে বাড়ছে তালপাখার কদর পটুয়াখালীতে মাদকবিরোধী আলোচনা সভা আওয়ামী লীগ সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে : প্রধানমন্ত্রী আগামী নির্বাচন একটি চ্যালেঞ্জ : প্রধানমন্ত্রী পটুয়াখালীতে নারী মাদক কারবারীর পেটে ইয়াবা: ফাঁকি দিতে পারল না গোয়েন্দা পুলিশকে লোডশেডিং-এর দেশে মেট্রোরেল হাস্যকর : মোমিন মেহেদী মুরাদনগরে নিখোঁজের ২১ দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসাছাত্র মাহাবুবের সাগরে মাছধরা নিষেধাজ্ঞা: ১৫ দিনেও সরকারী চাল পাননি জেলেরা পলাশবাড়ীতে কাজীর বিরুদ্ধে কাবিননামা জালিয়াতিসহ নারীকে শ্লীলতাহানির অভিযোগ

বিমান বাহিনী প্রধান তুরস্ক সফর শেষে দেশে ফিরেছেন

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
  • ৬৩৪৫ বার পঠিত
ফাইল ছবি

বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার, বিবিপি, এনডিসি, এসিএসসি তুরস্ক সফর শেষে সোমবার দেশে ফিরেছেন। সফরকালে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান তুরস্কের বিমান বাহিনী সদর দফতর পরিদর্শন করেন।

বিমান বাহিনী সদর দফতরে পৌঁছালে তুরস্ক বিমান বাহিনী চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। তিনি গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। সেখানে তিনি তুরস্ক বিমান বাহিনী কমান্ডারের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন এবং পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করেন।

এছাড়াও তিনি ওই দেশের ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাদের সঙ্গে পেশাগত বিষয়ে আলোচনা করেন। বিমান বাহিনী প্রধান তুরস্কের প্রতিষ্ঠাতা কামাল আতাতুর্কের সমাধিস্থল পরিদর্শন করেন এবং পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তাকে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..