সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

মির্জাগঞ্জে বিভিন্ন অপরাধে ৩জন আটক

আরিফুর রহমান সুজন (বিশেষ প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৫৯১৯ বার পঠিত

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ ‍উপজেলায় দুটি চোরাই গরু, পূর্বের ছয়টি ছাগল চোরের মূল হোতা ও একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায় গত ৬ই এপ্রিল উপজেলার গাবুয়া এলাকা থেকে রাতে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ও পাহারাদারের সহযোগীতায় ২টি গরুসহ একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম মো: রিপন গাজী, পিতা: মৃত: ইউসুফ গাজী, সাং- উত্তর রানীপুর, থানা:মির্জাগঞ্জ, জেলা: পটুয়াখালী।

উল্লেখ্য যে, গরু চোরকে গ্রেফতার করতে সহায়তা করায় পাহারাদার সোনা মিয়াকে পটুয়াখালী পুলিশ সুপার মো: সাইদুল ইসলাম  ২০০০ টাকা পুরুষ্কার প্রদান করেন।

গরু চোরকে গ্রেফতার করতে সহায়তা করায় পাহারাদার সোনা মিয়াকে পটুয়াখালী পুলিশ সুপার মো: সাইদুল ইসলাম এর পক্ষে অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন ২০০০ টাকা পুরুষ্কার প্রদান করেন।

এদিকে পূর্বে ছয়টি ছাগল উদ্ধার হওয়া মামলার জেরে ছাগল চোরদের মূল হোতা মোস্তফা ওরফে মো: বেল্লাল মল্লিককে গ্রেফতার করা হয়েছে সে বরগুনা জেলার বেতাগী থানার পূর্ব কাউনিয়ার মল্লিক বাড়ির মো: ফখরুদ্দীন (শাহ আলম মল্লিক) এর ছেলে।

অপরদিকে ৮পিস ইয়াবা ও সাথে থাকা ইয়াবা বিক্রির ৯,৫০০ টাকা সহ হাবিুবর রহমান নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে তিনি পশ্চিম সুবিদখালীর মৃত বজলুর রহমানের ছেলে।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন বলেন আটককৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামিদেরকে আদালতে প্রেরন করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..