শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

মির্জাগঞ্জে বিভিন্ন অপরাধে ৩জন আটক

আরিফুর রহমান সুজন (বিশেষ প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৫৯২৮ বার পঠিত

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ ‍উপজেলায় দুটি চোরাই গরু, পূর্বের ছয়টি ছাগল চোরের মূল হোতা ও একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায় গত ৬ই এপ্রিল উপজেলার গাবুয়া এলাকা থেকে রাতে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ও পাহারাদারের সহযোগীতায় ২টি গরুসহ একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম মো: রিপন গাজী, পিতা: মৃত: ইউসুফ গাজী, সাং- উত্তর রানীপুর, থানা:মির্জাগঞ্জ, জেলা: পটুয়াখালী।

উল্লেখ্য যে, গরু চোরকে গ্রেফতার করতে সহায়তা করায় পাহারাদার সোনা মিয়াকে পটুয়াখালী পুলিশ সুপার মো: সাইদুল ইসলাম  ২০০০ টাকা পুরুষ্কার প্রদান করেন।

গরু চোরকে গ্রেফতার করতে সহায়তা করায় পাহারাদার সোনা মিয়াকে পটুয়াখালী পুলিশ সুপার মো: সাইদুল ইসলাম এর পক্ষে অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন ২০০০ টাকা পুরুষ্কার প্রদান করেন।

এদিকে পূর্বে ছয়টি ছাগল উদ্ধার হওয়া মামলার জেরে ছাগল চোরদের মূল হোতা মোস্তফা ওরফে মো: বেল্লাল মল্লিককে গ্রেফতার করা হয়েছে সে বরগুনা জেলার বেতাগী থানার পূর্ব কাউনিয়ার মল্লিক বাড়ির মো: ফখরুদ্দীন (শাহ আলম মল্লিক) এর ছেলে।

অপরদিকে ৮পিস ইয়াবা ও সাথে থাকা ইয়াবা বিক্রির ৯,৫০০ টাকা সহ হাবিুবর রহমান নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে তিনি পশ্চিম সুবিদখালীর মৃত বজলুর রহমানের ছেলে।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন বলেন আটককৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামিদেরকে আদালতে প্রেরন করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..