শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

কাজিরহাট বিদ্যালয় ভবনের কাজের উদ্বোধন

সাইদুল ইসলাম মন্টু, বিশেষ প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৬০৬৭ বার পঠিত

বেতাগীতে আনুষ্ঠানিকভাবে কাজিরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে বিদ্যালয়টির একাডেমিক ভবনের তৃতীয় তলার ঊর্ধ্বমুখী সম্প্রসারণে ব্যয় ধরা হয়েছে ৯২ লক্ষ টাকা।
শনিবার আনুষ্ঠানিকভাবে বিদ্যালয়ের ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন। এসময় আরও উপস্থিত ছিলেন বেতাগী উপজেলা পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, ইউএনও মো. সুহৃদ সালেহীন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাহিদুল ইসলাম, বুড়ামজুমদার ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম রব শুক্কুর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি বাবুল আক্তার, সাধারণ সম্পাদক হাদীসুর রহমান পান্না ও প্রতিষ্ঠান প্রধান উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সেলিম আহম্মেদ প্রমূখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..