বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

কাজিরহাট বিদ্যালয় ভবনের কাজের উদ্বোধন

সাইদুল ইসলাম মন্টু, বিশেষ প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৬০৬৫ বার পঠিত

বেতাগীতে আনুষ্ঠানিকভাবে কাজিরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে বিদ্যালয়টির একাডেমিক ভবনের তৃতীয় তলার ঊর্ধ্বমুখী সম্প্রসারণে ব্যয় ধরা হয়েছে ৯২ লক্ষ টাকা।
শনিবার আনুষ্ঠানিকভাবে বিদ্যালয়ের ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন। এসময় আরও উপস্থিত ছিলেন বেতাগী উপজেলা পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, ইউএনও মো. সুহৃদ সালেহীন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাহিদুল ইসলাম, বুড়ামজুমদার ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম রব শুক্কুর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি বাবুল আক্তার, সাধারণ সম্পাদক হাদীসুর রহমান পান্না ও প্রতিষ্ঠান প্রধান উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সেলিম আহম্মেদ প্রমূখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..