শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

মির্জাগঞ্জে যৌথ বাহিনীর অভিযানে ২১৮ পিচ ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার

জিয়াউর রহমান (মির্জাগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
  • ৫৭৬২ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে ২১৮ পিচ ইয়াবাসহ মোঃ জুয়েল মৃধা(৩১)নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।সোমবার দিবাগত রাতে সেনাবাহিনীর ক্যাপ্টেন রিমান রাফিন নিশাতের নেতৃত্বে জুয়েলের বাড়ি- ঘর থেকে গ্রেফতার করে যৌথবাহিনি। গ্রেফতারকৃত উপজেলার আমড়াগাছিয়া গ্রামের মোঃ বারেক মৃধার ছেলে।

ক্যাপ্টেন রিমান রাফিন নিশাত জানান, গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনী জুয়েল মৃধার বাড়িতে অভিযান চালায়। দীর্ঘক্ষণ তল্লাশি শেষে তার বসতঘর থেকে ২১৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জুয়েলকে গ্রেফতার করে তাৎক্ষণিকভাবে মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

মির্জাগঞ্জ থানার ওসি মোঃ শামীম আহম্মেদ বলেন, আটককৃত জুয়েল মৃধার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। এই নেটওয়ার্কের সঙ্গে যুক্ত অন্যান্যদের খুঁজে বের করতে তদন্ত অব্যাহত রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..