শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ঝালকাঠি প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৬০১০ বার পঠিত

ঝালকাঠির নলছিটিতে গলায় ফাঁস দিয়ে সুমন (৩৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

শনিবার দুপুরে পৌরসভার ৫ নং ওয়ার্ডের গোরস্থানরোডে এ ঘটনা ঘটে। নিহত সুমন পূর্ব মালিপুর এলাকার আয়নাল আলীর ছেলে। তিনি পেশায় একজন ভাঙ্গারী ব্যবসায়ী ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে পারিবারিক কলহের কারণে পরিবারের সবার অজান্তে ঘরের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুমন। স্থানীয়রা উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঃ আতাউর রহমান বলেন,খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানে হবে। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..