শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পৈত্রীক ভিটা দেখতে ঢাকায় আসছেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৬০১৮ বার পঠিত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের অভিনয়ে মাতোয়ারা বাংলা সিনেমা প্রমিরা। ঢাকাই ছবির দর্শকেরা তার অভিনয় দেখার সুযোগ পান বাসু চ্যাটার্জি পরিচালিত ‘হঠাৎ বৃষ্টি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। তবে এই জনপ্রিয় অভিনেত্রীর পৈত্রীক ভিটা যে বাংলাদেশে এই কথটা হয়তোবা অনেকেরই জানা নেই।

তবে দুই বাংলার জনপ্রিয় কমেডি শো মীরাক্কেল’র বিচারকের দায়িত্ব পালন করে অনেক বেশি আলোচিত হয়েছেন।

নন্দিত এই অভিনেত্রী জি বাংলার এই জনপ্রিয় এই অনুষ্ঠানের বিচারকার্যের দায়িত্ব পালনের পাশাপাশি সাম্প্রতিককালে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন। সেই ছবিগুলো কলকাতার পাশাপাশি ঢাকাতেও দারুণ জনপ্রিয়তা পেয়েছে। শ্রীলেখার বাংলাদেশের ভক্তদের জন্য রয়েছে দারুণ সুখবর। আর তা হলো খুব শিগগিরই বাংলাদেশে আসতে চলেছে এই অভিনেত্রী।

না, কোন সিনেমার শুটিংয়ে বা অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য নয়। সম্পূর্ণ ভাবে নিজের বাপের ভিটা ঘুরে দেখবেন বলেই এবালেই এবার তার বাংলাদেশ সফর। ফেব্রুয়ারিতে নতুন চলচ্চিত্রের কাজে হাত দেবেন শ্রীলেখা। আপাতত ‘রবিঠাকুরের গল্প’ নামে একটি সিরিয়াল নিয়ে ব্যস্ত তিনি। পাশাপাশি করে যাচ্ছেন ‘মিরাক্কেল’-এর শ্যুটিং। এরই মধ্যে বাবাকে নিয়ে বাংলাদেশে পুরনো ভিটের টানে আসবেন শ্রীলেখা। তবে বাংলাদেশে কোথায় তার বাপের ভিটে সে বিষয়ে কোনো তথ্য জানান নি তিনি। আর এজন্য হয়ত তার বাংলাদেশি ভক্তদের অপেক্ষা করতে হবে তিনি আসার আগ পর্যন্ত।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..