শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

ভোলার ৮ ইউনিয়ন:পাঁচটিতে আ. লীগ, তিনটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

সাব্বির আলম বাবু (ভোলা ব্যুরো চিফ):
  • আপলোডের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৫৯২২ বার পঠিত

চতুর্থ ধাপে ভোলার বোরহানউদ্দিন উপজেলার ৭টি ও তজুমদ্দিন উপজেলার ১টিসহ মোট ৮টি ইউনিয়ন পরিষদ ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ৫টিতে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও ৩টিতে স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী জয়ী হয়েছেন। এদের মধ্যে বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নে জসিম উদ্দিন হায়দার (নৌকা), জসিমউদ্দিন ৮৩০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আল আমিন (আনারস) পেয়েছেন ৭২৫১ ভোট।
কুতুবা ইউনিয়নে নাজমুল আহাসান (নৌকা) ৭৭৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী কামাল (আনারস) পেয়েছেন ৫০৩৬ ভোট। দেউলা ইউনিয়নে এ. কে. এম আসাদুজ্জামান (আনারস) ৫৫৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. শাহাজাদা তালুকদার (নৌকা) পেয়েছেন ৫১৬০ ভোট।
পক্ষিয়া ইউনিয়নে আলাউদ্দিন (চশমা) ৮৯৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নাগর হাওলাদার (নৌকা) পেয়েছেন ২৩৭০ ভোট। টবগী ইউনিয়নে মো. জসিম উদ্দিন হাওলাদার (অটোরিকশা) ৫৯৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. বেলায়েত হোসেন (আনারস) পেয়েছেন ৪৮৮১ ভোট।
কাচিয়া ইউনিয়নে আ. রব কাজী (নৌকা) ৭১৯৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল আমিন নিরব মিয়া (আনারস) পেয়েছেন ৬৯৫১ ভোট।
হাসাননগর ইউনিয়নে মো. আবেদ (নৌকা) ২৭১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. শিহান চৌধুরী (আনারস) পেয়েছেন ২৪৫৯ ভোট। এছাড়া তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী মো. মেহেদী হাসান মিশু নৌকা প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী হয়েছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..