শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

গোলাপগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত ১

সিলেট প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৬০৭৬ বার পঠিত

সিলেটের গোলাপগঞ্জে নির্বাচনী সহিংসতায় একজনের মৃত্যু হয়। নিহত আবদুস সালাম (৫৪)। তিনি গোলাপগঞ্জের লক্ষীপাশা ইউনিয়নের রামপা গ্রামের মৃত মখলিস মিয়ার ছেলে।

রবিবার (২৬ ডিসেম্বর) রাতে ভোট গণনাকে কেন্দ্র করে সংঘর্ষের সময় তিনি গুলিবিদ্ধ হয়ে মারা যান।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়াকে কেন্দ্র করে রাত ৮টার দিকে ইউনিয়নের ফতেহপুরে এ সংঘর্ষ শুরু হয়।

এসময় মাইকিং করে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়াতে গ্রামবাসীকে বলা হয়। তারা সিলেট-জকিগঞ্জ সড়কও অবরোধ করে রাখে।

আবদুস সালামের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের ওসমানী হাসপাতাল ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো. জনি চৌধুরী। তিনি জানান, লাশ ময়নাতন্ত করা হবে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..