শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

যুক্তরাষ্ট্রের প্রথম সমকামী গভর্নর হচ্ছেন মাউরা হিলে

আন্তর্জাতিক ডেস্ক:
  • আপলোডের সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৫৯৯৭ বার পঠিত

যুক্তরাষ্ট্রের ইতিহাসে যুক্ত হতে যাচ্ছে এক নতুন ঘটনা। দেশটির প্রথম সমকামী গভর্নর নির্বাচিত হতে যাচ্ছেন ম্যাসাচুসেটস অঙ্গরাজ্য থেকে।

আজ বুধবার মার্কিন সংবাদমাধ্যম সিবিএস’র প্রতিবেদনে বলা হয়, প্রথম সমকামী গভর্নর নির্বাচিত করে ম্যাসাচুসেটসের ভোটাররা ইতিহাস গড়তে যাচ্ছেন।

এতে আরও বলা হয়, ডেমোক্রেট প্রার্থী মাউরা হিলে (৫১) বিজয়ের দ্বারপ্রান্তে রয়েছেন। তিনি রিপাবলিকান প্রার্থী জিওফ ডাইহলকে ব্যাপক ভোটে পরাজিত করতে যাচ্ছেন।

বর্তমানে ম্যাসাচুসেটসের অ্যাটর্নি জেনারেল মাউরা হিলে গণমাধ্যমকে বলেছেন, রাজ্যের গভর্নর হিসেবে তিনি এলজিবিটি-বিরোধী আইনের বিরুদ্ধে লড়াই করবেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..