মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
এই ধরনের টুর্নামেন্ট থেকেই বেড়িয়ে আসবে আগামী দিনের বিশ্বকাপ খেলোয়াড় : প্রধানমন্ত্রী রাষ্ট্রপতি হিসেবে সাহাবুদ্দিনের শপথ গ্রহণে বাধা নেই : রাষ্ট্রপক্ষ সিএনএনকে প্রধানমন্ত্রী: যুদ্ধ বন্ধে বিশ্ব সম্প্রদায়ের জোরালো পদক্ষেপ নেওয়া প্রয়োজন বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী বগুড়ার শেরপুর পৌরসভার বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন : বকেয়া দেড় কোটি টাকা আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ দেওয়া হয়েছে : আইজিপি জাতীয়করণের দাবিতে মাধ্যমিকের শিক্ষকদের মহাসমাবেশ সার্বভৌমত্ব রক্ষায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে গড়ে তোলা হচ্ছে পলাশবাড়ীতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ পাকা ঘর হস্তান্তরের লক্ষ্যে প্রেস বিফ্রিং নিখোঁজের দুইদিন পর গোমতী নদী থেকে আনসার সদস্যের লাশ উদ্ধার

যুক্তরাষ্ট্রের প্রথম সমকামী গভর্নর হচ্ছেন মাউরা হিলে

আন্তর্জাতিক ডেস্ক:
  • আপলোডের সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৫৮৩১ বার পঠিত

যুক্তরাষ্ট্রের ইতিহাসে যুক্ত হতে যাচ্ছে এক নতুন ঘটনা। দেশটির প্রথম সমকামী গভর্নর নির্বাচিত হতে যাচ্ছেন ম্যাসাচুসেটস অঙ্গরাজ্য থেকে।

আজ বুধবার মার্কিন সংবাদমাধ্যম সিবিএস’র প্রতিবেদনে বলা হয়, প্রথম সমকামী গভর্নর নির্বাচিত করে ম্যাসাচুসেটসের ভোটাররা ইতিহাস গড়তে যাচ্ছেন।

এতে আরও বলা হয়, ডেমোক্রেট প্রার্থী মাউরা হিলে (৫১) বিজয়ের দ্বারপ্রান্তে রয়েছেন। তিনি রিপাবলিকান প্রার্থী জিওফ ডাইহলকে ব্যাপক ভোটে পরাজিত করতে যাচ্ছেন।

বর্তমানে ম্যাসাচুসেটসের অ্যাটর্নি জেনারেল মাউরা হিলে গণমাধ্যমকে বলেছেন, রাজ্যের গভর্নর হিসেবে তিনি এলজিবিটি-বিরোধী আইনের বিরুদ্ধে লড়াই করবেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..