সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

জনবান্ধব বাজেট না হলে ‘লাল কার্ড মিছিল’ : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৫৮০৭ বার পঠিত
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মাটি ও মানুষের কথা ভেবে ২০২৩-২৪ অর্থবছরে জনবান্ধব বাজেট না হলে ‘লাল কার্ড মিছিল’ করবে বাংলাদেশের রাজপথে থাকা একমাত্র জনবান্ধব রাজনৈতিকধারা-নতুনধারা।

‘৫২ বছরের বাজেট কতটা জনবান্ধব ছিলো?’ শীর্ষক আলোচনা সভায়  তিনি উপরোক্ত কথা বলেন। নতুনধারার কার্যালয়ে প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে ২৪ মে সকাল ১০ টায়  অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী. ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত প্রমুখ। এসময় মোমিন মেহেদী  বলেন, নির্মম বাস্তবতা হলো এই যে, জাতি গত ৫২ বছরে যতগুলো বাজেট পেয়েছে, সবাই লুটপাট  আর  প্রতারণার ধারাপাতা ছিলো। নতুন প্রজন্মের প্রতিনিধিরা অতিতের মত এ বাজেট প্রতারণা বা বাটপারির জন্য সাজানো  দেখতে চায় না। তারা চায় বাজেট  হবে কৃষক-শ্রমিক-নারী-শিক্ষক-শিক্ষার্থী-শিশু-যুব-ব্যবসায়ী ও পেশাজীবীবান্ধব বাজেট সুপরিকল্পনায় নির্মিত হোক।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..