শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি হত্যার রাজনীতিতে নেমেছে: সা: সম্পাদক জাহাঙ্গীর আলম

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৫৮২২ বার পঠিত
মুরাদনগরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কুমিল্লার মুরাদনগরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন দলের নেতাকর্মীরা।

রোববার বিকালে উপজেলার কোম্পানীগঞ্জে ২২ ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যায় পর্যন্ত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীররা ওই প্রতিবাদ কর্মসূচি পালন করেন।

বঙ্গবন্ধু কন্যাকে হত্যার হুমকির প্রতিবাদে কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের নির্দেশে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নেতা কর্মীরা। উপজেলার ২২টি ইউনিয়ন থেকে প্রায় ৫ হাজার নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে প্রতিবাদ সমাবেশে উপস্থিত হয়েছে বলে জানিয়েছেন দলটির একাদিক নেতা-কর্মী।

আন্দোলনে বর্থ্য হয়ে বিএনপি হত্যার রাজনীতিতে নেমেছে মন্তব্য করে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার বলেন, “তারা (বিএনপি) হত্যার রাজনীতি করে। জিয়াউর রহমান আওয়ামী লীগের ২২ হাজার নেতাকর্মী হত্যা করেছিলেন। খালেদা জিয়াও হত্যার রাজনীতি করেছেন। শুধু ২১ আগস্ট নয়, বিএনপির পরিচালনায় আমাদের আরও অনেক কর্মসূচিতে হামলা চালানো হয়েছিল।

তিনি আরোও বলেন, যারা আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত ও হুমকি দমকি দেয়, তাদেরকে বঙ্গবন্ধুর মাটিতে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।

সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুকের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কুমিল্লা কোর্টের এপিপি অ‍্যাডভোকেট তানভির আহমেদ ফয়সালের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন, মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর।

প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সৈয়দ আহম্মদ হোসেন আউয়াল, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুনর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এড. আতিক উল্লাহ,
উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহেদুল আলম শাহেদ, সাবেক কুমিল্লা জেলা ছাত্র লীগের সহ-সভাপতি আল আমিন সরকার, যাত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বাঙ্গরা ইউনিয়নের চেয়ারম্যান শেখ জাকির হোসেন, চেয়ারম্যান ইকবাল হোসেন, মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মায়া জামিন চৌধুরী, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী আলাউদ্দিন, বাঙ্গরা বাজার থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আকরাম প্রমুখ।

তাছাড়া আরোও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..