বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি

পটুয়াখালীতে নারী মাদক ব্যবসায়ী আটক

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):
  • আপলোডের সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৫৮১৪ বার পঠিত

পটুয়াখালীতে ১০০ পিস ইয়াবা সহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

০২ জুন,শুক্রবার, রাত ৯টা ২০ মিনিটের সময় শহরের ৬নং ওয়ার্ড এর চড়পাড়া (স্বনির্ভর রোড) ওয়াযেজিয়া কামিল মাদ্রাসার পশ্চিম পার্শ্বের একটি সেমিপাকা টিনশেড ঘর থেকে তাকে আটক করা হয়। যেটি ছিল ধৃত আসামির বসতঘর। তাঁর নাম মোসাঃ দোলা বেগম। বয়স ২৮ বছর।

সে চড়পাড়ার মোঃ সোহেল মাতুব্বরের স্ত্রী। পুলিশ সুত্রে জানা যায়, পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা এর নির্দেশনায় ঐ শাখারই এসআই (নিঃ) সম্বিত রায় সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় অভিযান চালিয়ে নারী মাদক ব্যবসায়ী দোলা বেগমকে গ্রেফতার করেন।

এ সময় তাকে তল্লাশি করে একটি এয়ার টাইট জীপারের মধ্যে রক্ষিত ১০০(একশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার ওজন দশ গ্রাম এবং অবৈধ বাজার মূল্য ৩০,০০০/= (ত্রিশ হাজার টাকা মাত্র) টাকার মতন।

আসামিকে থানায় প্রেরণ করা হয়েছে নিশ্চিত করে অফিসার ইনচার্জ এ, কে, এম আজমল হুদা জানান, জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বিপিএম,পিপিএম এর নির্দেশে মাদক নির্মূলে আমরা সর্বদা সচেষ্ট রয়েছি। আমাদের সকল ধরণের অভিযান চলমান থাকবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..