সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে ফের সীমন্ত দিয়ে আসছে চোরাই মোবাইল ফোনের চালান প্রবাসীর ১০ লক্ষ টাকা ও গাড়ি আত্মসাৎ সবুজ সরদার নামের এক যুবকের, চলেন ভুয়া সাংবাদিক পরিচয়ে মুরাদনগরে জোরপূর্বক রাস্তা দখলের পায়তারা মুরাদনগরে ১১কেজি গাঁজাসহ দুই নারী আটক বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত

মুক্তিযুদ্ধের সবচেয়ে সৎ নেতা ছিলেন দাদা ভাই : নতুনধারা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৫৮২২ বার পঠিত
বিজয়ের মাসের প্রথম দিনে নতুনধারার সংবাদ সম্মেলনে তথ্য প্রকাশ

বাংলাদেশের রাজনীতির রহস্য পুরুষখ্যাত সিরাজুল আলম খানের মৃত্যুতে গভীর শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ডা. নূরজাহান নীরা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ প্রেরিত বিজ্ঞপ্তিতে বলেন,  মুক্তিযুদ্ধের সবচেয়ে সৎ নেতা ছিলেন দাদা ভাই। তার প্রমাণ হিসেবে বলা যায়, অন্য সকল মুক্তিযুদ্ধ পরবর্তী-পূর্ববর্তী নেতা ও  তাদের উত্তরসূরীদের অবৈধ উপায়ে বাড়ি-গাড়ি-কাড়িকাড়ি টাকা থাকলেও একমাত্র নেতা সিরাজুল আলম খান, যার ব্যক্তিগত বা তার উত্তরসূরীদের কোন অবৈধ সম্পদের পাহাড় নেই। এমন নেতাকে চিরস্মরণিয় করে রাখতে সরকারের উচিৎ নিরপেক্ষ দৃষ্টিকোণ থেকে ‘দাদা ভাই স্মৃতি জাদুঘর’ নির্মাণ করা হোক।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..