সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে ফের সীমন্ত দিয়ে আসছে চোরাই মোবাইল ফোনের চালান প্রবাসীর ১০ লক্ষ টাকা ও গাড়ি আত্মসাৎ সবুজ সরদার নামের এক যুবকের, চলেন ভুয়া সাংবাদিক পরিচয়ে মুরাদনগরে জোরপূর্বক রাস্তা দখলের পায়তারা মুরাদনগরে ১১কেজি গাঁজাসহ দুই নারী আটক বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত

কয়েকটি দল জনগণকে দাস মনে করছে : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৫৮৪৫ বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, আওয়ামী লীগ-বিএনপি-জামায়াতসহ কয়েকটি দল জনগণকে দাস মনে করছে. তারা কথায় কথায় বলছে- আমাদের লোক বেশি-সমর্থন বেশি।

১৩ জুলাই সন্ধ্যায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ঢাকা মহানগর উত্তরের কর্মী সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, বিরিয়ানী-নগদ টাকা দিয়ে  কিছু সময়ের জন্য ভাড়া নিয়ে ক্ষমতাসীন ও সাবেক ক্ষমতাসীনদের পাশাপাশি সাবেক ভিপি-পিএইচডি হোল্ডাররা জনগণের সাথে দাসের মত আচরণ করছে। মূলত সাধারণ মানুষ এই দলগুলোকে কোনভাবেই আর পছন্দ করছে না। সাধারণ মানুষ স্বাধীনতা পূর্ববর্তি সময়ের মত সাহসী নেতার  অপেক্ষায় আছে। সময় হলেই সারাদেশে সাধারণ মানুষ সেই সাহসী নেতা আর নীতির রাজনীতিকদের সাথে স্বেচ্ছায় অপরাধী-দুর্নীতিবাজদের বিরুদ্ধে রাজপথে যুদ্ধে নামবে।

ঢাকা মহানগর নতুনধারার সহ-সভাপতি তারিনা আক্তারের সভাপতিত্বে এতে নতুনধারার চেয়ারম্যানের উপদেষ্টা ও দৈনিক মাতৃভূমির খবর-এর সম্পাদক রেজাউল করিম নাসির তালুকদার, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেন পলাশ, যুগ্ম মহাসচিব বাহাউদ্দীন নাসির, শেখ লিজা প্রমুখ বক্তব্য রাখেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..