বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে চা শ্রমিকদের মজুরি নিয়ে অনির্দিষ্টকালের কর্ম বিরতি গণঅভ্যুত্থান পরবর্তী রাষ্ট্র সংস্কারে ইসলামপন্থীদের করনীয় মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ঘুষ দুর্নীতির মাধ্যমে জাল দলিল করার অভিযোগে সাব রেজিস্ট্রার তনু রায়ের বিরুদ্ধে দুদকের মামলা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের সড়কে আগুন মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়কের বিরুদ্ধে মানববন্ধন ভূতুম প্যাঁচা প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল

মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় পুলিশের উপ-পরিদর্শকের মৃত্যু

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৫৮১৬ বার পঠিত

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর-বিষ্ণুপুর সড়কের বি-চাপিতলা এলাকায় মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আহত বাঙ্গরা বাজার থানার ডিউটিরত এএসআই সাজ্জাদুল মান্নান (৪১) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরন করেছেন।

বুধবার বিকেলে রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের বি-চাপিতলায় এদুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কর্মকর্তা সাজ্জাদুল লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার নান্দিয়ারাপাড়া গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, ডিউটিরত অবস্থায় থানার সহকারী উপ-পরিদর্শক সাজ্জাদুল মান্নান ও কনস্টেবল আল-আমিন মোটরসাইকেল যোগে রামচন্দ্রপুর থেকে থানায় আসার পথে বি-চাপিতলায় একটি ব্যাটারি চালিত অটোরিক্সার সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আল আমিন অল্প আহত হলেও এএসআই সাজ্জাদুল গুরুতর আহত হয়। আহত সাজ্জাদুলকে প্রথমে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পুলিশ কর্মকর্তার মরদেহ ঢামেক থেকে তার গ্রামের বাড়ী রামগঞ্জের নান্দিয়ারা পাড়ায় নিয়ে যাওয়া হবে । অটোরিক্সা জব্দ করা হয়েছে তবে ঘাতক চালককে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..