শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ৫৭৫১ বার পঠিত

বেতাগী ( বরগুনা) প্রতিনিধি :

বরগুনার বেতাগীতে ৫ই আগস্ট বিকেলে বিএনপির আনন্দ মিছিলে হামলা ও নেতা-কর্মীদের মারধরের অভিযোগ এনে আওয়ামী লীগের ২১ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে বেতাগী থানায় মামলাটি করেন বিএনপির কর্মী মো. সুজন হাওলাদার। মামলায় বেতাগী উপজেলা আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের ২১ নেতা-কর্মীদের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ১৫০-২০০ জনকে।

মামলায় বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খ. ম ফাহরিয়া সংগ্রাম আমিনুল, বর্তমান পৌর আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুল মন্নান হাওলাদার, পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. মাসুদ খান, শ্রম বিষক সম্পাদক মো. নাসির ফকির, রিকশা শ্রমিক ইউনিয়নের কোষাধক্ষ্য সাইফুল ইসলাম সাগর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মো. রাব্বি হাওলাদারসহ ২১ নেতা-কর্মীকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, গত ৫ই আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখা হাসিনা পদত্যাগ করে দেশত্যাগ করায় বিএনপির নেতা কর্মীরা বেতাগী পৌর শহরে আনন্দ মিছিল করে। এ সময় আসামিরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তাদের ওপরে হামলা চালায় ও ককটেল বিস্ফোরণ করে। এতে ইমরান ও রেজাউল করিম নামে দুজন কর্মী আহত হয়।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান আজকের পত্রিকাকে বলেন, ‘এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি। পুলিশ আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।’

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..