সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

নড়াইলে হাসপাতাল পরিদর্শনে মাশরাফী, পেলেন নানা অনিয়ম

নড়াইল প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৬০৮০ বার পঠিত

নানা অনিয়মের অভিযোগে হঠাৎ নড়াইল সদর হাসপাতাল পরিদর্শনে গিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। আজ শনিবার বেলা ১১টায় তিনি এ পরিদর্শনে যান।

মাশরাফীর ব্যক্তিগত সহকারী (পিএস) মো. সানি জানান, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী হাসপাতালে ঝটিকা সফরে এসে রোগীদের খাদ্যে অনিয়ম, ওষুধ না দেওয়া, চিকিৎসক, কর্মকর্তাদের সময়মতো হাজির না হওয়া, ছুটি ছাড়াই অফিসে না আসাসহ বিভিন্ন অনিয়ম দেখতে পান। হাসপাতাল সংশ্লিষ্টদের না দেখে মাশরাফী রোগীদের ওয়ার্ডে যান। এ সময় রোগীরা অভিযোগ করেন, চিকিৎসকরা ঠিকমতো তাদের দেখেন না।

এসব অভিযোগ অস্বীকার করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আসাদ উজ-জামান মুন্সী। কিন্তু তত্ত্বাবধায়ক ডা. আসাদ উজ-জামান মুন্সীর অনুমতি না নিয়েই ছুটিতে রয়েছে অনেকে। হাসপাতাল পরিদর্শনের সময় মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, ‘হাসপাতালগুলোতে গরিব মানুষরা আসে দূর থেকে। তাদের খাবার দেওয়া হয় না, অফিস করেন না ঠিকমতো চিকিৎসকরা। আমার রোগীরা খাবার, ওষুধ পায় না। এসব কোনোভাবেই মেনে নেওয়া যায় না।’

তত্ত্বাবধায়ক ডা. আসাদ উজ-জামান মুন্সীকে হাসপাতালের এসব অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে বিকেলের মধ্যে জানানোর জন্য বলেন সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..