বুধবার, ০১ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

কুমিল্লায় সড়ক-মহাসড়কে চাঁদাবাজি, আটক ২৭

কুমিল্লা প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৬০৫৪ বার পঠিত

কুমিল্লার বিভিন্ন উপজেলায় সড়ক-মহাসড়কে পরিবহন চাঁদাবাজ চক্রের ২৭ সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। এ সময় আটককৃতদের কাছ থেকে চাঁদা আদায়ের নগদ ৮৫ হাজার ১৫০ টাকা ও ৩২৫টি টাকা আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

রোববার জেলার আদর্শ সদর, বুড়িচং, বরুড়া, দেবিদ্বার, লাকসাম, মুরাদনগর ও ব্রাহ্মণপাড়ায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। সোমবার সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন।

আটকরা হলেন- ব্রাহ্মণপাড়ার তোফাজ্জল হোসেন (৩২), কাজি মো. আল মামুন (২৮), টিপু সুলতান (২৮), আসাদুল (২২), দেবিদ্বার উপজেলার মবিন (২১), মফিজুল ইসলাম (২৮), ইব্রাহিম খলিল (২৫), আরমান (১৯), ইব্রাহিম হোসেন (৩০), শহিদুল হোসেন, সাদ্দাম হোসেন (২৭), বরুড়া উপজেলার শাহজাহান (৪৪), সোহেল হোসেন (৩২), মহিন উদ্দিন (৩২), আবুল কালাম আজাদ (৩২), সদর দক্ষিণ উপজেলার সবুজ (১৯), বুড়িচংয়ের রাকিব হোসেন (২৩), মামুনুর রশিদ (৩২), ওহিদ মিয়া (৫০), রুবেল (৩২), জালাল হোসেন (৩১), নূর উদ্দিন (৩২), শফিকুল ইসলাম রুবেল (২৫), জাহিদ (২৬), মোস্তফা (৩২), শরীফ(৩১), ফারুক(২৮), মুরাদনগরের শাহ আলম (২৬)।

অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন বলেন, দীর্ঘ দিন ধরে পরিবহন চাঁদাবাজ চক্রের সদস্যরা বিভিন্ন সড়ক-মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা, মিশুক, ট্রাক ও কাভার্ড ভ্যানের ড্রাইভার ও হেলপারদের নিকট থেকে জোরপূর্বক টাকা আদায় করছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..