মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ স্থগিত প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরকালে ৫টি দলিল স্বাক্ষর ও বহুমুখী সহযোগিতার সম্ভাবনা : পররাষ্ট্রমন্ত্রী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী কাতারের আমীরকে লাল গালিচা অভ্যর্থনা দেয়া হয় ঢাকা বিমানবন্দরে তাড়াইলে তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন- হাসপাতালে বাড়ছে রোগী

কুমিল্লায় সড়ক-মহাসড়কে চাঁদাবাজি, আটক ২৭

কুমিল্লা প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৬০৪৯ বার পঠিত

কুমিল্লার বিভিন্ন উপজেলায় সড়ক-মহাসড়কে পরিবহন চাঁদাবাজ চক্রের ২৭ সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। এ সময় আটককৃতদের কাছ থেকে চাঁদা আদায়ের নগদ ৮৫ হাজার ১৫০ টাকা ও ৩২৫টি টাকা আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

রোববার জেলার আদর্শ সদর, বুড়িচং, বরুড়া, দেবিদ্বার, লাকসাম, মুরাদনগর ও ব্রাহ্মণপাড়ায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। সোমবার সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন।

আটকরা হলেন- ব্রাহ্মণপাড়ার তোফাজ্জল হোসেন (৩২), কাজি মো. আল মামুন (২৮), টিপু সুলতান (২৮), আসাদুল (২২), দেবিদ্বার উপজেলার মবিন (২১), মফিজুল ইসলাম (২৮), ইব্রাহিম খলিল (২৫), আরমান (১৯), ইব্রাহিম হোসেন (৩০), শহিদুল হোসেন, সাদ্দাম হোসেন (২৭), বরুড়া উপজেলার শাহজাহান (৪৪), সোহেল হোসেন (৩২), মহিন উদ্দিন (৩২), আবুল কালাম আজাদ (৩২), সদর দক্ষিণ উপজেলার সবুজ (১৯), বুড়িচংয়ের রাকিব হোসেন (২৩), মামুনুর রশিদ (৩২), ওহিদ মিয়া (৫০), রুবেল (৩২), জালাল হোসেন (৩১), নূর উদ্দিন (৩২), শফিকুল ইসলাম রুবেল (২৫), জাহিদ (২৬), মোস্তফা (৩২), শরীফ(৩১), ফারুক(২৮), মুরাদনগরের শাহ আলম (২৬)।

অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন বলেন, দীর্ঘ দিন ধরে পরিবহন চাঁদাবাজ চক্রের সদস্যরা বিভিন্ন সড়ক-মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা, মিশুক, ট্রাক ও কাভার্ড ভ্যানের ড্রাইভার ও হেলপারদের নিকট থেকে জোরপূর্বক টাকা আদায় করছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..