সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

মহানবী হযরত মোহাম্মদকে (সা.) অবমাননা ও অসম্মান করা মানেই ধর্মীয় স্বাধীনতা লঙ্ঘন করা : রুশ প্রেসিডেন্ট

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৬০৪৪ বার পঠিত
ছবি: অনলাইন

মহানবী হযরত মোহাম্মদকে (সা.) অবমাননা ও অসম্মান করা মানেই ধর্মীয় স্বাধীনতা লঙ্ঘন করা বলে মন্তব্য করেছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।

তিনি বলেন, মুসলমানদের নবীকে অবমাননা করাই কি বাকস্বাধীনতা। অন্তত আমি তা মনে করি না। অন্যের ধর্মীয় অনুভূতির প্রতি আমাদের শ্রদ্ধাবোধ থাকা উচিৎ।

আনাদোলুর প্রতিবেদনে বলা হয়, স্বাধীনতা মানে অন্য ধর্মের প্রতি অবমাননা নয়। সব ধর্মকেই সম্মান করতে হবে। মস্কোতে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বার্ষিক সংবাদ সম্মেলনে পুতিন এসব কথা বলেন। ইসলাম ধর্মাবলম্বীদের প্রতি ধর্মীয় বিদ্বেষ ছড়ানো বন্ধের আহ্বান জানান রুশ প্রেসিডেন্ট।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..