সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

ঘোড়াঘাটে নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

ঘোড়াঘাট প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৬০২৫ বার পঠিত
Line icon dead man

দিনাজপুরের ঘোড়াঘাটে নিখোঁজের পরের দিন কাদা মাখা অবস্থায় আবুবক্কর সিদ্দিক (০৯) নামে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার ২নং পালশা ইউপি’র দেওগ্রামের পূর্বপাড়া এলাকার রুহুল আমিন ফকুর ছেলে।

রবিবার (০৯ জানুয়ারি) দুপুরে মৃত বাচ্চাটির বাড়ি থেকে ৩/৪ শত গজ দূরে রাস্তার পার্শ্বে একটি ছোট শুকনো ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার আগের দিন সন্ধ্যায় বাচ্চাটির মা আসিয়া বেগম তার ছেলেকে মাদ্রাসায় রেখে বাড়ি চলে যায়। অপরদিকে মৃত বাচ্চাটির দাদা শামসুল ইসলাম প্রতিদিনের ন্যায় ডুগডুগি বাজারে তার দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পূর্বে নাতিকে দেখার জন্য মাদ্রাসায় গিয়ে খোঁজ করলে তাকে না পেয়ে বাড়িতে গিয়ে অনেক খোঁজ করেও তাকে আর পাওয়া যায় না। এমতাবস্থায় পরদিন রবিবার সকালে বাড়ির পার্শ্বে ছোট একটি ছোট্ট ডোবায় কাদা মাখা অবস্থায় একটি লাশ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। তবে শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। শুধুমাত্র নাকের ডান পাশের ফুটো দিয়ে অল্প-সল্প রক্ত বের হতে দেখা গেছে।

এ ব্যাপারে মৃতের বাবা থানায় এসে পৌছলে তিনি বাদি হয়ে একটি মামলাও করবেন বলে নিশ্চিত করেছেন পুলিশের এই কর্মকর্তা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..