শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

ঘোড়াঘাটে নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

ঘোড়াঘাট প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৬০২০ বার পঠিত
Line icon dead man

দিনাজপুরের ঘোড়াঘাটে নিখোঁজের পরের দিন কাদা মাখা অবস্থায় আবুবক্কর সিদ্দিক (০৯) নামে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার ২নং পালশা ইউপি’র দেওগ্রামের পূর্বপাড়া এলাকার রুহুল আমিন ফকুর ছেলে।

রবিবার (০৯ জানুয়ারি) দুপুরে মৃত বাচ্চাটির বাড়ি থেকে ৩/৪ শত গজ দূরে রাস্তার পার্শ্বে একটি ছোট শুকনো ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার আগের দিন সন্ধ্যায় বাচ্চাটির মা আসিয়া বেগম তার ছেলেকে মাদ্রাসায় রেখে বাড়ি চলে যায়। অপরদিকে মৃত বাচ্চাটির দাদা শামসুল ইসলাম প্রতিদিনের ন্যায় ডুগডুগি বাজারে তার দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পূর্বে নাতিকে দেখার জন্য মাদ্রাসায় গিয়ে খোঁজ করলে তাকে না পেয়ে বাড়িতে গিয়ে অনেক খোঁজ করেও তাকে আর পাওয়া যায় না। এমতাবস্থায় পরদিন রবিবার সকালে বাড়ির পার্শ্বে ছোট একটি ছোট্ট ডোবায় কাদা মাখা অবস্থায় একটি লাশ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। তবে শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। শুধুমাত্র নাকের ডান পাশের ফুটো দিয়ে অল্প-সল্প রক্ত বের হতে দেখা গেছে।

এ ব্যাপারে মৃতের বাবা থানায় এসে পৌছলে তিনি বাদি হয়ে একটি মামলাও করবেন বলে নিশ্চিত করেছেন পুলিশের এই কর্মকর্তা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..