সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

ইউক্রেনে ‘যত দ্রুত সম্ভব’ যুদ্ধ বন্ধ চায় জার্মানি-ইসরায়েল

আন্তর্জাতিক ডেস্ক:
  • আপলোডের সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৫৮৭৪ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক:

ইউক্রেনে রুশ হামলার জেরে চলমান যুদ্ধ ‘যত দ্রুত সম্ভব বন্ধ করতে’ একসঙ্গে কাজ করতে সম্মত হয়েছে জার্মানি ও ইসরায়েল। জার্মান সরকারের মুখপাত্র এক টুইটে এ তথ্য জানিয়েছেন। খবর বিবিসির।

জার্মানির চ্যান্সেলর ওলাফ শলৎসের সঙ্গে স্থানীয় সময় রোববার বার্লিনে দেখা করেন ইসরায়েলের প্রধানমন্ত্রী নাফতালি বেনেট। দেড় ঘণ্টা দুই নেতা বৈঠক করেন। বৈঠকের পর জার্মান সরকার একটি বিবৃতি প্রকাশ করে।

বিবৃতিতে বলা হয়, ‘আমরা (জার্মানি ও ইসরায়েল) সর্বশক্তি দিয়ে যুদ্ধ বন্ধের জন্য কাজ করব।’

জার্মান সরকারের মুখপাত্র স্টেফান হেবাসট্রেইট টুইটে জানান, দুদেশের নেতারা নিজেদের মধ্যে ঘনিষ্ঠ যোগাযোগ রাখবেন বলে জানিয়েছেন।

এর আগে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে বৈঠক করেন ইসরায়েলের প্রধানমন্ত্রী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..