রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

রাজাপুরে মোটর সাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ৫৮২৪ বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে মিরাজ খান নামে এক ব্যবসায়ীর মোটর সাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২০জানুয়ারি) ভোররাতে রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদনিকাঠি গ্রামের খান বাড়িতে এ ঘটনা ঘটে। মিরাজ খান জানান, রাতে বাড়িতে এসে ঘরের সামনে পূর্বের ন্যায় মোটর সাইকেলটি (ইয়ামাহা সেলুটু-১০০/ ঢাকা মেট্রো হ- ৬৪-৫১৫০) রেখে ঘুমিয়ে পড়েন।

ভোররাতে মোটর সাইকেলে আগুন জ্বলতে দেখে বাড়ির লোকজন ডাকচিৎকার শুরু করে। তখন ঘুম থেকে উঠে দেখেন মোটর সাইকেলটিতে দাউ দাউ করে আগুন জ্বলছে। পরে সবাই মিলে পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে। ততক্ষণে প্রায় পুরো গাড়িটি পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

এসময় ঘরের সামনের অংশেরও কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। স্থানীয় প্রতিপক্ষদের সাথে জমি ও দোকানঘর নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষরা দীর্ঘদিন ধরে নানা ভাবে হুমকি ও হয়রানি করে আসছিলো, তারাই এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেন তিনি।

রাজাপুর থানার এসআই মামুন হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে৷ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..