বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে চা শ্রমিকদের মজুরি নিয়ে অনির্দিষ্টকালের কর্ম বিরতি গণঅভ্যুত্থান পরবর্তী রাষ্ট্র সংস্কারে ইসলামপন্থীদের করনীয় মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ঘুষ দুর্নীতির মাধ্যমে জাল দলিল করার অভিযোগে সাব রেজিস্ট্রার তনু রায়ের বিরুদ্ধে দুদকের মামলা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের সড়কে আগুন মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়কের বিরুদ্ধে মানববন্ধন ভূতুম প্যাঁচা প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল

মুরাদনগরে তিনটি গরুসহ দোকান পুরে ছাই

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৪৫ বার পঠিত

কুমিল্লা মুরাদনগর উপজেলার কামাল্লা উত্তরপাড় একটি ঘরে অগ্নিকান্ডে তিনটি গরু ও দোকানঘর পুড়ে ছাঁই। বুধবার ভোর রাতে ওই গ্রামের
মৃত সুবহান মিয়ার ছেলে শহীদ মিয়ার ঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৮ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানা যায়।

শহিদ মিয়া বলেন, রাত প্রায় সাড়ে চারটার দিকে আগুন দেখে পাশের ঘর থেকে বের হয়ে অনেক চেষ্টা করেও  গরু গুলো উদ্ধার করাতে পারেননি। আমি কিস্তিতে লোন তুলে গরু গুলো কিনে ছিলাম আগুন আমাকে  নিঃস্ব করে দিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে কৈজুরী গ্রামের তরুণ সমাজ সেবক গোলাম জিলানী  কৃষক শহীদ মিয়াকে আর্থিক সহযোগিতা করেন।

মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার আলাউদ্দিন ভূইয়া জনি বলেন- ক্ষতিগ্রস্ত পরিবারের ক্ষতির পরিমাণ সম্পর্কে ত্রাণ ও দুর্যোগ অধিদপ্তরকে সহযোগিতা করার জন‍্য জানানো হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..