বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

সেই মুক্তা সুলতানাকে চাকরি দিলেন আইসিটি প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৫৮১৭ বার পঠিত

(বাসস) : ‘ফেসবুক লাইভে’ সার্টিফিকেট পুড়িয়ে দেয়ার পর গণমাধ্যমের নজরে আসা মুক্তা সুলতানা আইসিটি বিভাগের অধীন ‘একটি প্রকল্পে’ অফিসার পদে ৩৫ হাজার টাকা বেতনের চাকরি পেয়েছেন।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তাকে এ চাকরির ব্যবস্থা করে দিয়েছেন।
কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার বনগ্রামের মুক্তা সুলতানা রাজধানীর ইডেন মহিলা কলেজ থেকে ২০১৯ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। গত কয়েক বছর ধরে চাকরির চেষ্টা করেও চাকরি না পেয়ে হতাশ হয়ে মুক্তা গত ২৩ মে ‘ফেইসবুক লাইভে’ এসে ২৭ বছরের জীবনে অর্জিত সব একাডেমিক সার্টিফিকেট পুড়িয়ে ফেলেন।
এ বিষয়টি ‘বায়ান্ন টেলিভিশনের’ মাধ্যমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দৃষ্টিগোচর হলে তিনি মুক্তা সুলতানার সাথে যোগাযোগ করেন এবং তাঁর দপ্তরে আসার জন্য অনুরোধ জানান।
প্রতিমন্ত্রী মুক্তার সাথে আলোচনার পর প্রধানমন্ত্রীর পক্ষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীন ‘এস্টাবলিশমেন্ট অব সিকিউরড ইমেইল ফর গভর্নমেন্ট অ্যান্ড ডিজিটাল লিটারেসি সেন্টার’ প্রকল্পে ‘কন্টেন্ট ডেভেলপমেন্ট এন্ড সোশ্যাল কমিউনিকেশন অফিসার’ পদে ৩৫ হাজার টাকা বেতনের চাকরির নিয়োগপত্র তুলে দেন।
এই চাকরি পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মুক্তা সুলতানা বলেন, ‘আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সহানুভুতির কারণে আমার চাকরি হয়েছে। আমি তার প্রতি কৃতজ্ঞ।’ একজন প্রতিমন্ত্রী ‘ফেসবুক ভিডিও’ দেখে নাগরিকের ক্ষোভ-দুঃখ-হতাশা দূর করতে তাকে খুঁজে এনে ব্যক্তিগত উদ্যোগে চাকরির ব্যবস্থা করবেন তা এখনো তার কাছে বিস্ময়ের।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..