শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

জাতীয় শোক দিবস পালনে কে সি ফাউন্ডেশনের ব্যাপক কর্মসূচি গ্রহণ

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৫৮০১ বার পঠিত

স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. খসরু চৌধুরীর প্রতিষ্ঠিত কে সি ফাউন্ডেশন।

প্রতিবারের মতো এবারও যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস উপলক্ষে কে সি ফাউন্ডেশনের পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের প্রতিটি থানা ও ওয়ার্ডে মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা ও তবারক বিতরণের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহআলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৭ আগস্ট বৃহস্পতিবার বিকালে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৩ নম্বর ওয়ার্ড, ১৮ আগস্ট শুক্রবার ১৮ ও ৯৬ নম্বর ওয়ার্ড, ১৯ আগস্ট শনিবার ৪৫ নম্বর ওয়ার্ড, ২০ আগস্ট রবিবার ৪৬ নম্বর ওয়ার্ড, ২২ আগস্ট ১ ও ৫১ নম্বর ওয়ার্ড, ২৩ আগস্ট ৪৯ ও ৫০ নম্বর ওয়ার্ড, ২৫ আগস্ট শুক্রবার ৫২ নম্বর ওয়ার্ড, ২৬ আগস্ট ৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ড, ২৭ আগস্ট রবিবার ৪৭ নম্বর ওয়ার্ড এবং ২৯ আগস্ট মঙ্গলবার ৪৪ নম্বর ওয়ার্ডে মিলাদ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

জাতীয় শোক দিবস ১৫ আগস্ট মঙ্গলবার ঢাকা-১৮ আসনের ৪৮ নম্বর ওয়ার্ড কে সি ফাউন্ডেশনের কর্মসূচিতে অংশগ্রহণ করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. খসরু চৌধুরী সিআইপি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..