বুধবার, ০১ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

আইজিপি পুরস্কার পেলেন ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী 

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ৫৮১২ বার পঠিত
আইজিপির পক্ষে বাঙ্গরা বাজার থানার ওসিকে পুরস্কার প্রদান করছেন পুলিশ সুপার আবদুল মান্নান।

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী নিজ কর্মক্ষেত্রে প্রসংশনীয় কাজ ও কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি)  পুরষ্কার পেয়েছেন। গত সোমবার জেলা পুলিশ সুপার কার্যালয়ে বাংলাদেশ পুলিশের আইজিপি আবদুল্লাহ আল মামুনের পক্ষে ওই পুরষ্কার প্রদান করেন পুলিশ সুপার আবদুল মান্নান।

পুলিশ সূত্রে জানা যায়, ৮০ কেজি গাঁজা এবং ১৮ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে সুদীর্ঘ ২৩বছর পর আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম হওয়ায় এই পুরস্কারের জন্য তাকে মনোনীত করা হয়। তিনি বাঙ্গরা বাজার থানায় যোগদানের পর থেকে বিভিন্ন নিত্যনতুন পদ্ধতিতে মাদক চোরাচালান কারীদের পরিকল্পনা নস্যাৎ করেছেন। প্রতিনিয়ত মাদকের বিরুদ্ধে জিরু টলারেন্স অভিযান পরিচালনা করেন।

বাঙ্গরা বাজার থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, এ ধরনের প্রাপ্তি নিজের দায়িত্ব ও কর্তব্যের প্রতি আগ্রহ বাড়িয়ে দেয়। আমি সর্বদা বাংলাদেশ পুলিশের দায়িত্ব ও কর্তব্যে অটল থাকার চেষ্টা করি। নিজের দক্ষতা দিয়ে বাঙ্গরাকে অপরাধ মুক্ত রাখতে আমরা পুলিশ বাহিনী সবসময় সজাগ দৃষ্টিতে রয়েছি। যেকোনো প্রয়োজনে দ্রুত পদক্ষেপ গ্রহন করে আমরা নাগরিকদের দোরগোড়ায় প্রমাণ করেছি পুলিশই জনগন, জনগনই পুলিশ। আগামী দিনগুলোতে আমার দায়িত্বপূর্ণ এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও ভালো রাখতে কাজ করে যাবো।

ওসি রিয়াজ উদ্দিন চৌধুরীর আইজিপি পুরস্কার প্রাপ্তির সংবাদে বাঙ্গরাবাসীর মাঝে বইছে আনন্দের জোয়ার। মাদক উদ্ধার ও দীর্ঘদিনের পলাতক আসামীকে গ্রেফতার করাকে সমগ্র বাঙ্গরাবাসীর সাফল্য হিসেবে মনে করছেন অনেকেই। তারই ফলশ্রুতিতে বাঙ্গরায় পূর্বের ন্যায় আদর্শ আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে সকলের সম্মিলিত প্রচেষ্টার কথাও ব্যক্ত করেন তারা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..