শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

ফুলছড়িতে মাদ্রাসার মাঠ হতে ককটেল, পেট্রলবোমা ও বস্তা ভর্তি বাঁশের লাঠি উদ্ধার

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৫৭৯৬ বার পঠিত

গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার খবিরিয়া আলিম মাদ্রাসা মাঠ থেকে ৮টি ককটেল ও ৬টি পেট্রলবোমা উদ্ধার করা হয়েছে। এছাড়া সেখান থেকে একটি বস্তাভর্তি বাঁশের লাঠিও উদ্ধার করে পুলিশ।

গতকাল পহেলা নভেম্বর বুধবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের খবিরিয়া আলিম মাদ্রাসার মাঠ থেকে এসব বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়।

এ বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি থানা অফিসার ইনচার্জ রজব আলী সাংবাদিকদের জানান, রাতে উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের খবিরিয়া আলিম মাদ্রাসার মাঠে কিছু বিস্ফোরক জাতীয় দ্রব্য দেখতে পান স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৮টি ককটেল ও ৬টি পেট্রলবোমা এবং এক বস্তা লাঠি উদ্ধার করে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..