রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধায় যৌথভাবে দুই থানা পুলিশের টহল জোরদার

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা):
  • আপলোডের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৫৭৮৭ বার পঠিত

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ

গাইবান্ধা-পলাশবাড়ী’র সীমান্তবর্তী মাঠের বাজারে আঞ্চলিক মহাসড়কে গাইবান্ধা সদর থানা ও পলাশবাড়ী থানা পুলিশের যৌথ টহল অব্যাহত রেখেছেন। এছাড়াও সড়ক মহাসড়কে ২৪ ঘন্টা বিজিবি ও নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ চলছে অন্যান্য আইন শৃংখলা বাহিনীর সদস্যদেরও টহল।

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে যেকোন ধরণের নাশকতা ঠেকাতে ৪ নভেম্বর রবিবার সন্ধ্যায় মাঠের বাজারে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা ও পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশকে টহল দিতে দেখা যায়।

চলমান অবরোধকে কেন্দ্র করে জেলার প্রত্যেকটি এলাকায় যেন কোনভাবেই নাশকতার সুযোগ না পায় এজন্য সব জায়গায় পুলিশ সতর্ক অবস্থানে আছেন বলে জানান সদর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা ও পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন।

উল্লেখ্য, গাইবান্ধা জেলার সর্বত্র পুলিশ ও আইন শৃংখলা বাহিনী সর্তকতা ও কৌশলগত কঠোর অবস্থানের কারণে দ্বিতীয় পর্যায়ে অবরোধের প্রথম দিনে কোথাও অবস্থান নিতে পারেনি বিএনপি জামায়াতের নেতাকর্মীরা।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..