রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

মুরাদনগরে নতুন আঙ্গিকে অত্যাধুনিক আল সৌদিয়া রেস্তোরাঁ’র শুভ উদ্বোধন

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭৯৬ বার পঠিত

মুখরোচক সব খাবার নিয়ে মনোরম পরিবেশে স্বাস্থ্যসম্মত সুস্বাদু খাবারের অঙ্গীকার নিয়ে নতুন আঙ্গিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কোম্পানীগঞ্জ তিশা বাসস্ট্যান্ড সংলগ্ন বি-বাড়িয়া সড়কের পাশে উদ্বোধন করা হলো আল সৌদিয়া রেস্তোরাঁ।

শুক্রবার (০১ ডিসেম্বর) সকালে ফরিদ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবীপুর (পশ্চিম) ইউপি’র চেয়ারম্যান (ভিপি) জাকির হোসেন ফিতা কেটে রেস্তোরাঁর শুভ উদ্বোধন করেন।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, উদ্বোধনী দিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রেস্তোরাঁর মানুষের উপছে পড়া ভিড়। উদ্বোধনকে কেন্দ্র করে রং-বেরঙের বেলুন, ফুল দিয়ে সাজানো হয়েছে। অনেকে দুর দুরান্ত থেকে ছুটে এসেছেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নবীপুর (পূর্ব) ইউপি’র চেয়ারম্যান কাজী আবুল খায়ের, বৃহত্তর কোম্পানীগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক চন্দন বনিক, নবীপুর (পশ্চিম) ইউপি’র সদস্য সেলিম মিয়া, কলেজ সুপার মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী জিয়াউল হক, জোস কালেকশনের স্বত্বাধিকারি জামাল হোসেন, সততা মেশিনারিজের রাসেল বাবু, এস,কে ট্রেডার্সের মামুন সরকার, আক্তার হোসেন, ফারুক মিয়া, হেলাল উদ্দিন, আশিকুর রহমান, আব্দুল মজিদ প্রমুখ

জানা গেছে, সম্পন্ন শীতাতপ নিয়ন্ত্রিত, আধুনিক ও রূচিশীল কারুকাজে সাজানো হয়েছে পুরো রেস্তোরাঁ। অত্যন্ত মনোরম পরিবেশে সুদক্ষ বাবুর্চি দ্বারা মান সম্মত ও ঐতিহ্যবাহী খাবার পরিবেশন করা হবে। এখানে বাংলা নানান রকম পছন্দের খাবার রয়েছে। এছাড়াও রয়েছে, গরুর কালো ভূনা, খাসির লেগ পিস, হাস ভূনা, চিকেন স্যুপ, বোয়াল মাছ, কুড়াল মাছ , চিকেন ব্রোস্ট, চিকেন গ্রীলসহ পাশাপাশি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের অর্ডার নেওয়া হয়।

আল সৌদিয়া রেস্তোরাঁ’র পরিচালক মোঃ জালাল উদ্দিন তার প্রতিক্রিয়ায় বলেন, গ্রাহকদের কথা বিবেচনা করে কোম্পানীগঞ্জ বাজার এলাকায় ভালো, রুচিশীল, মানসম্মত, বিশুদ্ধ খাবার পরিবেশনে আমরা বদ্ধপরিকর। আমি সুন্দর পরিবেশে সুস্বাদু খাবার তৈরি করে জনগণের মাঝে পরিবেশন করার অঙ্গীকার নিয়ে এই রেস্তোরাঁ চালু করেছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আমি রেস্তোরাঁটি সুন্দরভাবে পরিচালনা করতে পারি। এজন্য সকলের সহযোগীতা কামনা করছি।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন কোম্পানীগঞ্জ মুরগি বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ইয়া ইয়া ইনুসি। পরিশেষে আমন্ত্রিত অতিথিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..