শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

গাইবান্ধায় ২য় বারের মত সম্পূর্ণ মেধা ও যোগ্যতায় ৫৯জন পেল পুলিশ কনস্টেবলে চাকুরি

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৫৭৭০ বার পঠিত

গাইবান্ধা জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে প্রাথমিকভাবে উত্তীর্ণ হয়েছেন ৫০ জন তরুণ ও ৯ জন তরুণী। তারা ১২০ টাকায় অনলাইন আবেদন করে তাদের কাঙ্খিত চাকরি পেতে যাচ্ছেন।

শনিবার (২৩ মার্চ) পুলিশ লাইন্স গাইবান্ধার ড্রিল শেডে আনুষ্ঠানিকভাবে এ ফলাফল প্রকাশ করেন পুলিশ সুপার মো. কামাল হোসেন। এর আগে শনিবার (১৬ মার্চ) সকাল ১০ টার দিকে গাইবান্ধা পুলিশ লাইন্স স্কুলে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ সময় নিয়োগ বোর্ডের সদস্যসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অন্যান্য কর্মকর্তা সহ নিয়োগ কার্যক্রমে নিয়োজিত সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। ফলাফল প্রকাশের সময় পুলিশ সুপার মো. কামাল হোসেন বলেন, প্রায় ৬ হাজার আবেদনকারী প্রার্থীর মধ্যে সাত ধাপে ওইসব প্রার্থীদের যোগ্যতা ভিত্তিতে নিয়োগে লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষা নেওয়া হয়েছে। যারা উত্তীর্ণ হয়েছে তাদের মেডিকেল পরীক্ষা ও ভেরিফিকেশন শেষে প্রশিক্ষণে পাঠানো হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..