রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫৭৬৮ বার পঠিত

‘ঈদে কাপড় পাবে সব শিশুরা’ এই স্লোগানকে সামনে রেখে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এবং সমাজের অসহায় দুস্থ শিশুদের মুখে হাসি ফোটাতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ‘এসো গড়ি ফাউন্ডেশনের’ উদ্যোগে রাজধানীতে বসবাসরত প্রায় শতাধিক অসহায়, এতিম ও দুস্থ শিশুদের মাঝে ঈদের পোশাক উপহার দেয়া হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে খিলগাঁও গভ: হাইস্কুল মাঠ প্রাঙ্গণে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়।

এ সময় বক্তারা বলেন, আমাদের সমাজের যারা বিত্তশালী আছে তাদের এ ধরনের সেবামূলক কাজে এগিয়ে আসতে হবে। যাতে করে গরীব পথশিশুরা মৌলিক অধিকার থেকে বঞ্চিত না হয়।

বক্তারা আরও বলেন, এই শিশুরা আমাদেরই সমাজের অংশ। এদের যাদি আমরা সঠিক মানুষ হিসেবে গড়ে তুলতে না পারি তাহলে আগামীর ভবিষ্যতে এই শিশুরা সমাজের বোঝা হয়ে আত্মপ্রকাশ করবে।

এসো গড়ি ফাউন্ডেশনের সভাপতি মো. রাইয়ান বলেন, এই সংগঠনের পথচলা শুরু হয় ২০১৬ সলে। পৃথিবীর সকল শিশুর মুখে ফুটবে রঙ্গিন হাসি, গড়ে উঠবে আলোকিত মানুষ হিসেবে। সেই লক্ষ্যেই আমাদের পথচলা। প্রতিবছরে ন্যায় এ বছরও আমরা এই শিশুদের মাঝে রঙ্গিন কাপড় উপহার দিতে পেরে আনন্দিত। এছাড়াও আমরা তাদের পরিবারে ঈদের বাজার থেকে শুরু করে তাদের পড়াশোনাসহ সার্বিক বিষয়ে বিশেষভাবে কাজ করছি।

এসো গড়ি ফাউন্ডেশনের সভাপতি মো. রাইয়ানের সভাপতিত্বে ও মো. মাসুম বিল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এস এম এস মুরাদ, অলির তালুকদার সিদ্দিক, মো. শিপার ও এ বাবুল।

এছাড়াও ফাউন্ডেশনের সদস্য মিম ইসলাম, বৃষ্টি আক্তার, মো. মনিরুল ইসলাম, রাকিবুল ইসলাম, সালেহ ইবনে জসিম, আল-আমীন ও শাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..