মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫৭৬১ বার পঠিত

‘ঈদে কাপড় পাবে সব শিশুরা’ এই স্লোগানকে সামনে রেখে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এবং সমাজের অসহায় দুস্থ শিশুদের মুখে হাসি ফোটাতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ‘এসো গড়ি ফাউন্ডেশনের’ উদ্যোগে রাজধানীতে বসবাসরত প্রায় শতাধিক অসহায়, এতিম ও দুস্থ শিশুদের মাঝে ঈদের পোশাক উপহার দেয়া হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে খিলগাঁও গভ: হাইস্কুল মাঠ প্রাঙ্গণে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়।

এ সময় বক্তারা বলেন, আমাদের সমাজের যারা বিত্তশালী আছে তাদের এ ধরনের সেবামূলক কাজে এগিয়ে আসতে হবে। যাতে করে গরীব পথশিশুরা মৌলিক অধিকার থেকে বঞ্চিত না হয়।

বক্তারা আরও বলেন, এই শিশুরা আমাদেরই সমাজের অংশ। এদের যাদি আমরা সঠিক মানুষ হিসেবে গড়ে তুলতে না পারি তাহলে আগামীর ভবিষ্যতে এই শিশুরা সমাজের বোঝা হয়ে আত্মপ্রকাশ করবে।

এসো গড়ি ফাউন্ডেশনের সভাপতি মো. রাইয়ান বলেন, এই সংগঠনের পথচলা শুরু হয় ২০১৬ সলে। পৃথিবীর সকল শিশুর মুখে ফুটবে রঙ্গিন হাসি, গড়ে উঠবে আলোকিত মানুষ হিসেবে। সেই লক্ষ্যেই আমাদের পথচলা। প্রতিবছরে ন্যায় এ বছরও আমরা এই শিশুদের মাঝে রঙ্গিন কাপড় উপহার দিতে পেরে আনন্দিত। এছাড়াও আমরা তাদের পরিবারে ঈদের বাজার থেকে শুরু করে তাদের পড়াশোনাসহ সার্বিক বিষয়ে বিশেষভাবে কাজ করছি।

এসো গড়ি ফাউন্ডেশনের সভাপতি মো. রাইয়ানের সভাপতিত্বে ও মো. মাসুম বিল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এস এম এস মুরাদ, অলির তালুকদার সিদ্দিক, মো. শিপার ও এ বাবুল।

এছাড়াও ফাউন্ডেশনের সদস্য মিম ইসলাম, বৃষ্টি আক্তার, মো. মনিরুল ইসলাম, রাকিবুল ইসলাম, সালেহ ইবনে জসিম, আল-আমীন ও শাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..