সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ভি দম্পত্তি কোথায় খুঁজে হানিমুন নিচ্ছেন!

আন্তর্জাতিক ডেস্ক
  • আপলোডের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৬০৬১ বার পঠিত

বৃহস্পতিবার বিয়ে করেছেন ভিক্যাট । তারপর শুক্রবার তড়িঘড়ি করে মুম্বাই ফিরেছেন নবদম্পতি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই দুজনে কাজে ফিরবেন। তবে কি মধুচন্দ্রিমায় যাচ্ছেন না তারকা দম্পতি? এই নিয়ে সবার মনে উঠেছে প্রশ্ন।

সিনেমার শ্যুটিং এর কাজ শেষ হওয়ার পর লম্বা ছুটি নিয়ে হানিমুনে যাবেন ভি-ক্যাট।হানিমুনে ইউরোপে যাওয়ার কথা রয়েছে তাদের। তবে ইউরোপের একটি বা দুটি দেশ নয়, গোটা মহাদেশ ঘুরে দেখার পরিকল্পনা রয়েছে তাদের। ইউরোপের কয়েকটি দেশে টানা ২ মাস হানিমুন সারবেন ভিক্যাট। তাই একবারে সিনেমার শ্যুটিং এর পাঠ চুকিয়ে যাবেন তারা।

বলিউডের এই তারকা দম্পতির বিয়ে নিয়ে গুঞ্জন ছিলো অনেক বেশি। রাজস্থানের বারওয়ারা ফোর্টে সাত পাকে বাঁধা পড়েছেন তারা। পাঞ্জাবি রীতিতে সম্পন্ন হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়েতে দুই পরিবারের সদস্যসহ ভিক্যাটের পছন্দের মানুষজন উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..