সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

আলিয়া ভাটের বিরুদ্ধে আইনি পদক্ষেপ

আন্তর্জাতিক ডেস্ক
  • আপলোডের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৫৯১৩ বার পঠিত

মহারাষ্ট্রে করোনার প্রকোপ বেড়েছে। করোনার নতুন ধরন ওমিক্রনে আক্রান্ত ৩২ জনের সন্ধান পাওয়া গেছে। বলিউডেও নতুন করে করোনার প্রভাব বাড়ছে। রিয়া কাপুর আর করণ জোহরের পার্টির পর কারিনা কাপুর খান, অমৃতা অরোরাসহ অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন।

পার্টিতে যারা আমন্ত্রিত ছিলেন তাদের প্রত্যেককে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছিল বৃহনমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)।

করণ জোহরের এই পার্টিতে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট উপস্থিত ছিলেন। কিন্তু তিনি বিএমসির নির্দেশ অমান্য করেছেন। আর তাই বিএমসি আলিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছে। আলিয়া তাদের নির্দেশ অমান্য করে দিল্লিতে গিয়েছিলেন। আর সেখানে গিয়ে এই নায়িকা অনেকের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

করোনা পরীক্ষায় আলিয়ার রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু বিএমসি ঝুঁকির কথা ভেবে আলিয়াসহ প্রত্যেককে ১৪ দিনের জন্য ঘরবন্দি থাকার নির্দেশ দিয়েছিল। আলিয়া তা অমান্য করে ১৪ দিন শেষ হওয়ার আগেই দিল্লিতে গিয়েছিলেন।

আলিয়ার এ আচরণে রীতিমতো ক্ষুব্ধ বিএমসি কর্মকর্তারা। তারা স্বাস্থ্য বিভাগকে আলিয়ার বিরুদ্ধে মামলার নির্দেশ দিয়েছেন। এই বলিউড তারকার বিরুদ্ধে বিএমসি হোম কোয়ারেন্টিন নিয়ম ভাঙার অভিযোগ এনে এফআইআর দায়ের করা হয়েছে।

বিএমসির স্বাস্থ্য বিভাগের চেয়ারম্যান রাজুল প্যাটেল জানান, আলিয়া ভাট নিয়ম লঙ্ঘন করে দিল্লিতে গিয়েছিলেন। শুধু তা–ই নয়, সেখানকার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন, যা অত্যন্ত অন্যায়। আলিয়া ভাটকে ‘উচিত শিক্ষা’ দেওয়া দরকার। আলিয়া একজন তারকা। একজন তারকা হয়ে আলিয়ার বোঝা উচিত যে, কত মানুষ তাকে অনুসরণ করেন। একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে আলিয়ার এসব নিয়ম অমান্য করা উচিত হয়নি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..