শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

প্রাইভেট কার থেকে বেরিয়ে এলো ভিআইপি গরু

ময়মনসিংহ প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৬০৩২ বার পঠিত

গরু চোর হলেও তারা ভিআইপি। কারণ তারা এ চুরিতে ব্যবহার করেন প্রাইভেট কার। চোরাই গরু নিয়ে যাওয়ার পথে যাতে কেউ সন্দেহ না করে তাই এই পদ্ধতি অবলম্বন করে চোররা।

বিপদ এলে ভিআইপি দেখে আসে । গরু চুরি করে ফেরার পথে হঠাৎ রাস্তায় নষ্ট হয়ে যায় প্রাইভেটকার। গাড়ি থেকে মানুষ বের হওয়ার সঙ্গে সঙ্গে স্থানীয়দের চোখে পড়ে ভেতরে গরু। সন্দেহ হলে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। বারবার চেষ্টা করো গাড়ি স্টার্ট করতে পারেননি চালক। থাই পুলিশ আসার আগেই অবস্থান টের পেয়ে পালিয়ে যায় ভিআইপি  চোরচক্র।

আজ রবিবার ২ জানুয়ারি ভোরে এমন ঘটনা ঘটেছে ময়মনসিংহের তারাকান্দা গোপালপুর বাজারের রাস্তায়। খবর পেয়ে পুলিশ প্রাইভেটকার ও তিনটি গরু উদ্ধার করে। তবে প্রাইভেট কারের করে নম্বর প্লেট ছিল না। এ বিষয়ে তারাকান্দার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল খায়ের বলেন গরুসহ প্রাইভেটকারটি থানায় রয়েছে বিষয়টি তদন্ত করা হচ্ছে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..