সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

প্রাইভেট কার থেকে বেরিয়ে এলো ভিআইপি গরু

ময়মনসিংহ প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৬০৬২ বার পঠিত

গরু চোর হলেও তারা ভিআইপি। কারণ তারা এ চুরিতে ব্যবহার করেন প্রাইভেট কার। চোরাই গরু নিয়ে যাওয়ার পথে যাতে কেউ সন্দেহ না করে তাই এই পদ্ধতি অবলম্বন করে চোররা।

বিপদ এলে ভিআইপি দেখে আসে । গরু চুরি করে ফেরার পথে হঠাৎ রাস্তায় নষ্ট হয়ে যায় প্রাইভেটকার। গাড়ি থেকে মানুষ বের হওয়ার সঙ্গে সঙ্গে স্থানীয়দের চোখে পড়ে ভেতরে গরু। সন্দেহ হলে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। বারবার চেষ্টা করো গাড়ি স্টার্ট করতে পারেননি চালক। থাই পুলিশ আসার আগেই অবস্থান টের পেয়ে পালিয়ে যায় ভিআইপি  চোরচক্র।

আজ রবিবার ২ জানুয়ারি ভোরে এমন ঘটনা ঘটেছে ময়মনসিংহের তারাকান্দা গোপালপুর বাজারের রাস্তায়। খবর পেয়ে পুলিশ প্রাইভেটকার ও তিনটি গরু উদ্ধার করে। তবে প্রাইভেট কারের করে নম্বর প্লেট ছিল না। এ বিষয়ে তারাকান্দার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল খায়ের বলেন গরুসহ প্রাইভেটকারটি থানায় রয়েছে বিষয়টি তদন্ত করা হচ্ছে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..