শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

শার্শায় অস্ত্র-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

শার্শা প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৬০২৩ বার পঠিত

যশোরের শার্শা উপজেলার গোগা বাজার থেকে একটি ওয়ান শুটার গান ও তিন রাউন্ড গুলিসহ আলমগীর কোভিদ নামের একজন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব সদস্যরা। আলমগীর কবির শার্শা উপজেলার গোগা গ্রামের আইয়ুব আলীর ছেলে।

আজ শনিবার বিকালে গোটা বাজার এলাকায় অভিযান চালিয়ে আলমগীর কবিরকে আটক করা হয়।

যশোহর র‍্যাব  -৬ কমান্ড নজিবুর রহমান বলেন, তারা গোপন সংবাদ পায় গোটা বাজারের ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকের পাশে রোকন ট্রেডার্সের সামনে পাকা রাস্তার ওপর কতিপয় মাদক ও অস্ত্র ব্যবসায়ী মাদকদ্রব্য ও অস্ত্র ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদে সেখানে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান ও তিন রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আলমগীর কবিরকে  আটক করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..