বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাংবাদিক আবাসিক এলাকায় দেয়াল চিত্র ও আলপনা অংকন অনুষ্ঠান

সাজিদুর রহমান সজিব (বিশেষ প্রতিনিধি,মিরপুর):
  • আপলোডের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৫৯৫৭ বার পঠিত
ছবি: বিডি পিপলস নিউজ

সাজিদুর রহমান সজিব (বিশেষ প্রতিনিধি,মিরপুর):

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাংবাদিক আবাসিক এলাকা কল্যাণ সংঘ এক বিশাল দেয়াল চিত্র ও আলপনা অংকন অনুষ্ঠান আয়োজন করে যার সৌজন্যে ছিল এশিয়ান পেইন্টস।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের সদস্যগণ, এলাকার শিশু-কিশোর ও তরুণ-তরুণীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে। এই অনুষ্ঠানে বিশিষ্ট  সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা ও সেক্টর কমান্ডারস ফোরামের মহাসচিব জনাব হারুন হাবীব, সাবেক তথ্যমন্ত্রী জনাব দিদার বখত, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক জনাব আকরাম হোসেন খান, স্বাধীনতা সংগ্রামের সংগঠক ও বিশিষ্ট সাংবাদিক জনাব জিয়াউল হক উপস্থিত থেকে নতুন প্রজন্মকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করেন। তারা প্রজন্ম আবাসিক এলাকা কল্যাণ সংঘের এ ধরনের ব্যতিক্রমধর্মী উদ্যোগকে স্বাগত জানান এবং ভবিষ্যতে এরকম প্রশংসনীয় কর্মকান্ড অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রজন্ম সাংবাদিক আবাসিক এলাকা কল্যাণ সংঘের সভাপতি শওকত হোসেন খান,  সাধারণ সম্পাদক জিশান আহমেদ কুশল ও যুগ্ম সম্পাদক ফয়সাল আহমেদ তমাল জানান নতুন প্রজন্মকে মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভুদ্ধ করতে তারা সর্বাত্মক প্রয়াস চালিয়ে যাবেন কারণ নতুন প্রজন্মই গড়বে স্বপ্নের সোনার বাংলাদেশ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..